ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • শনিবার   ২৩ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৮ ১৪২৮

  • || ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

দৈনিক নেত্রকোনা

একাদশ নির্বাচন

আবারো নৌকায় ভোট চাইলেন রেবেকা মমিন

দৈনিক নেত্রকোনা

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০১৮  

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নেত্রকোনা ৪ (মোহনগঞ্জ-মদন-খালিয়াজুরী) আসনের প্রত্যন্ত হাওরাঞ্চলের দৃশ্যমান উন্নয়নের ধারাবাহিকতাকে ধরে রাখার জন্য আবারো নৌকায় ভোট চাইলেন ওই আসনের আ.লীগ মনোনীত প্রার্থী রেবেকা মমিন এমপি।

বুধবার সন্ধ্যায় মোহনগঞ্জ উপজেলার গাগলাজুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ডিঙ্গাপোতা হাওরের চিকাডুবি নামক ময়দানে আয়োজিত এক বিশাল নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি উপস্থিত হাজারো জনতার উদ্দেশ্যে এ আহ্বান জানান।

নির্বাচনী জনসভায় আ.লীগ প্রার্থী রেবেকা মমিন এমপি তার এলাকার উন্নয়নের পিরিস্থিতি তুলে ধরে বলেন, জননেত্রী শেখ হাসিনা সরকারের ১০ বছরে আমি প্রত্যন্ত হাওরাঞ্চলের মোহনগঞ্জে শিক্ষা, স্বাস্থ্য, গ্রামীণ যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন, অসংখ্য ব্রিজ-কালভার্ট নির্মাণ, রেল লাইনের পূণঃসংস্কারসহ মোহনগঞ্জ থেকে ঢাকাগামী দুইটি আন্তঃনগর ট্রেন চালু, অনেক মসজিদ, মন্দির, গোরস্থান, শ্বশান ঘাট ও ঈদগাহ উন্নয়ন ও সংস্কারকরণ ছাড়াও উপজেলার একমাত্র চর হাইজদা ফসলরক্ষা বাঁধ নির্মাণ, ধনু ও কংশ নদীর খনন কার্যক্রমসহ ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে।

রেবেকা মমিন আরো বলেন, মোহনগঞ্জ পৌরসভাকে প্রথম শ্রেণিতে উন্নীতকরণ, পৌর শিশু পার্ক স্থাপন, মিনি স্টেডিয়াম নির্মাণ, ডাকবাংলা ও অডিটরিয়াম নির্মাণ, নান্দনিক ঐতিহ্যবাহী শিয়ালজানি খাল খনন কার্যক্রম ও ৫০০ আসন বিশিষ্ট অডিটরিয়াম নির্মাণ কার্যক্রম গ্রহণসহ আরো অসংখ্য উন্নয়ন কাজ করেছি যার সব বলে শেষ করা যাবে না।

গাগলাজুর ইউনিয়ন আ.লীগের সভাপতি মো. জানু মিয়ার সভাপতিত্বে সাধারণ সম্পাদক কামরুল ইসলামের সঞ্চালণায় অনুষ্ঠিত এ বিশাল নির্বাচনী জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও আ.লীগ নেতা কামাল পাশা চৌধুরী, উপজেলা আ.লীগের সভাপতি ও পৌর মেয়র লতিফুর রহমান রতন, সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. শহীদ ইকবাল, সহসভাপতি কাজী হাবিব, আইন বিষয়ক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, আ.লীগ নেতা লুৎফুর রহমান নবাব, ইউনিয়ন আ.লীগের যুগ্ম সম্পাদক মো. শফিকুল ইসলাম কামাল প্রমূখ।