ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • শুক্রবার   ২২ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৬ ১৪২৮

  • || ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

দৈনিক নেত্রকোনা

সত্যিই কি মা হয়েছেন বুবলি?

দৈনিক নেত্রকোনা

প্রকাশিত: ৯ এপ্রিল ২০২০  

করোভাইরাস নিয়ে যখন সবাই নিশ্চিত ঠিক সেই সময় আবারো আলোচনায় এলেন ঢাকাইয়া ছবির জনপ্রিয় নায়িকা শবনম বুবলি। তবে তার আলোচনায় আসাটা ত্রান বিতরণ নিয়ে নয় বরং ব্যক্তিগত কারণে। 
বেশ কয়েকদিন আগে গুঞ্জন উঠে অন্তসত্ত্বা হয়ে আমেরিকায় আছেন বুবলি। আর এখনকার খবর সেখানেই মা হয়েছেন অভিনেত্রী। গত দুদিন ধরে এ নিয়ে তুমুল আলোচনা হচ্ছে শোবিজ অঙ্গনে। সামাজিক যোগাযোগের চলচ্চিত্র মহলেও বেশ কানাঘুষা চলছে বিষয়টি নিয়ে। 

যদিও এ বিষয়ে বুবলীর পক্ষ থেকে কোনো ধরনের বক্তব্য কিংবা আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি। তবে বুবলির ঘনিষ্ঠ বেশ কয়েকজনই এ বিষয়ে ইতিবাচক ইঙ্গিত দিয়েছে। কেউ কেউ আবার খবরটিকে গুজব বলেও মন্তব্য করেছেন।

এর আগে গত ১৪ ফেব্রুয়ারি মুক্তিপ্রাপ্ত ‘বীর’ ছবিতে বুবলির মুটিয়ে যাওয়া দেখে খবর চাউর হয় মা হচ্ছেন বুবলি। তখন সে খবরে চটে গিয়ে বুবলি বলেছিলেন, পুরো সমস্যাটাই তৈরি হয়েছে পোশাক এবং ক্যামেরার জন্য। তিনি বলেন, ক্যামেরা এমনভাবে ধরা হয়েছে, যার কারণে এ অবস্থা তৈরি হয়েছে। শুটিংয়ের সময় যারা ছিলেন, তাদের কারণে অনেকেই এ নিয়ে কথা বলার সুযোগ পাচ্ছেন। 

এরপর বিষয়টি থেমে গেলেও সম্প্রতি আবারো শুরু হয়েছে কানকথা। কেউ কেউ বলছেন, বুবলী এখন আমেরিকায় অবস্থান করছেন। করোনা ভাইরাসের কারণে সেখানেই আটক পড়ে আছেন। আর সেখানেই মা হয়েছেন তিনি। 

যদিও তার পরিবারের পক্ষ থেকে কয়েকদিন আগে বলা হয়েছিল, তিনি বাসাতেই আছেন। বিষয়টি এমন দাঁড়িয়েছে, বুবলিকে নিয়ে রহস্য কিছুতেই কাটছে না।

মূলত এসবের শুরু হয় শাকিবের সঙ্গে একের পর এক ছবিতে অভিনয় করা নিয়ে। তার আগে কাজ এবং কাজের বাইরে যেখানেই শাকিব খানকে দেখা যায়, সেখানেই বুবলিকে পাওয়া যায়। শাকিব খান যদি অন্য নায়িকার সঙ্গে দেশের বাইরে কাজ করতে যেতেন, সেখানেও বুবলীকে দেখা গেছে। এমনকি শাকিব খান যখন অপু বিশ্বাসকে তালাক দিয়ে টানা এক মাসেরও বেশি সময় ব্যাংককে শুটিং করছিলেন, তখনো একই হোটেলে দেখা গিয়েছিলো এই অভিনেত্রীকে।

বুবলীর বিষয়ে গণমাধ্যম কর্মীদের সবচেয়ে বড় অভিযোগ তাকে মুঠোফোনে পাওয়া যায় না। সামাজিক যোগাযোগ মাধ্যমেও তিনি অ্যাকটিভ নন। আগে নিজের ভেরিফাইড পেজে দিনে দু’তিনটা ছবি এবং খবর পোস্ট করতেন, সেই বুবলি অনেকটাই নীরব এখন। আর এ কারণে অনেকেই বলছেন, অপু বিশ্বাসের পথেই হাঁটছেন শবনম বুবলি।