ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ১ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

২১৬

১ বস্তা গাঁজাসহ শিক্ষিকা আটক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০১৮  

নাটোরের বাগাতিপাড়ায় এক বস্তা গাঁজাসহ মুন্নি পারভিন (৩১) নামে এক স্কুল শিক্ষিকাসহ তিন জনকে আটক করেছে পুলিশ। সোমবার (১৭ ডিসেম্বর) দিবাগত রাতে উপজেলার দয়ারামপুর ইউনিয়নের হাটগবিন্দপুর গ্রামে নিজ বাড়ি থেকে তাদের আটক করা হয়। আটক অপর দুজন হলো মুন্নির স্বামী আমির হোসেন ও  মা  নাসিমা বেগম। আটক মুন্নি পারভিন চন্দ্রখইর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা।

বাগাতিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাদক মজুদ রাখার গোপন খবর পেয়ে পুলিশ সোমবার সন্ধ্যার দিকে মুন্নির বাড়িতে তল্লাশীর জন্য যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে আটকরা বাড়ির সব দরজা বন্ধ করে চিৎকার করে গ্রামবাসীদের ডাকতে শুরু করে। পরে গ্রামবাসীদের উপস্থিতিতে পুলিশ সুপারের নির্দেশে অতিরিক্ত পুলিশসহ মুন্নির বাড়িতে অভিযান চালানো হয়। প্রায় তিন ঘন্টা অভিযান চালিয়ে তাদের শোবার ঘরে খাটের নিচে বস্তায় রাখা এবং  বাথরুমসহ বিভিন্নস্থানে রাখা প্রায় এক বস্তা গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া মোট গাঁজার পরিমাণ প্রায় সাড়ে ৮ কেজি। এসময় আটক করা হয় স্কুল শিক্ষিকা মুন্নি পারভিন, তার স্বামী আমির হোসেন ও তার মা নাসিমা বেগমকে।

ওসি আতাউর রহমান আরো বলেন, মুন্নি পারভিন ২০১৪ খ্রিস্টাব্দে এলাকায় একটি হত্যা মামলার আসামী হলেও পরে চার্জশীটে তার নাম বাদ দেয়া হয়েছে। এছাড়া তার স্বামী আমির হোসেনের বিরুদ্ধে চাঁদাবাজি, ঘর পোড়ানো, শিশু অপহরণ ও মাদক মামলাসহ থানায় একাধিক মামলা রয়েছে। গাঁজা মজুদের ঘটনায় বাগাতিপাড়া থানায় তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। 

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা
এই বিভাগের আরো খবর