ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শুক্রবার   ২৪ জানুয়ারি ২০২০   মাঘ ১১ ১৪২৬   ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১

হৃত্বিকের প্রেমে হাবুডুবু খাচ্ছেন সোনাক্ষী!

দৈনিক নেত্রকোনা

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০১৯  

হৃত্বিক রোশনের প্রেমে পড়লেন সোনাক্ষী সিনহা। অভিনেতার সঙ্গে ভালবাসার বন্ধনে বাঁধা পড়তে চান অভিনেত্রী। কি অবাক লাগছে শুনতে?
বিষয়টি খুলেই বলা যাক তাহলে। সম্প্রতি ‘দাবাং ৩’র প্রমোশনে হাজির হন সোনাক্ষী সিনহা। সেখানেই তিনি জানান, পরবর্তী সিনেমায় হৃত্বিক রোশনের সঙ্গে অভিনয় করতে চান তিনি। হৃত্বিকের সঙ্গেই রোমান্স করতে চান বলে জানান সোনাক্ষী। শুধু তাই নয়, বলিউডে ক্যাটরিনা কাইফকেই তার সবচেয়ে মোহময়ী অভিনেত্রী বলে মনে হয় বলেও জানান শত্রুঘ্ন সিনহার মেয়ে। 
সম্প্রতি ‘দাবাং ৩’-র প্রমোশন শুরু করেছেন সোনাক্ষী সিনহা। সালমান খানের এই সিনেমায় চুলবুল পান্ডের স্ত্রী রাজ্জোর ভূমিকায় অভিনয় করছেন সোনাক্ষী। 

প্রসঙ্গত, ২০১০ সালে দাবাং-এর হাত ধরেই বলিউডে পা রাখেন সোনাক্ষী সিনহা। সালমানের হাত ধরে সোনাক্ষী যেমন বি টাউনে হাজির হন, তেমনি ‘দাবাং ৩’-র হাত ধরে বি টাউনে পা রাখছেন সাই মঞ্জরেকর।

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা