ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শুক্রবার   ১৭ জানুয়ারি ২০২০   মাঘ ৪ ১৪২৬   ২১ জমাদিউল আউয়াল ১৪৪১

৪৬

‘হালাল রুজি খেলে ইবাদত কবুল হবে’

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০১৯  

হালাল রুজি খেলে ইবাদত কবুল হবে। অন্যথায় হবে না। তাই সবাইকে কর্মের মাধ্যমে হালাল রুজির ব্যবস্থা করতে হবে। সরকারি কর্মকর্তা-কর্মচারিদের উদ্দেশ্যে এই কথা বলেছেন ময়মনসিংহ বিভাগের বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমান এনডিসি।

রোববার দুপুরে নেত্রকোনার কেন্দুয়া উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সরকারি কর্মকর্তা-কর্মচারি, জনপ্রতিধি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

এ সময় উপস্থিত সব সরকারি কর্মকর্তা-কর্মচারিকে নিয়ম মেনে যথাসময়ে অফিস করার জন্যও নির্দেশ দেন বিভাগীয় কমিশনার।

কেন্দুয়ার ইউএনও আল-ইমরান রুহুল ইসলামের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মো. নুরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাভোকেট আব্দুল কাদির ভূইয়া, সাধারণ সম্পাদক আসাদুল হক ভূইয়া, মোজাফরপুর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর চৌধুরী প্রমুখ।

মতবিনিময় সভা শেষে বিভাগীয় কমিশনার কেন্দুয়া প্রেসক্লাব, কেন্দুয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, সাবেরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় ও সান্দিকোনা ইউনিয়ন ভূমি অফিস পরিদর্শন করেন। 

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা
এই বিভাগের আরো খবর