ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৪ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

৪৮

স্তন কেটে নেয়া সেই শেফালির চিকিৎসার দায়িত্ব নিলেন ডিসি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০১৯  

নেত্রকোণার খালিয়াজুরি উপজেলায় ক্যানসার ছড়িয়ে পড়ার ভয় দেখিয়ে ব্লেড দিয়ে স্তন কেটে নেওয়া সেই শেফালি বেগমের (৪২) চিকিৎসার দায়িত্ব নিয়েছে উপজেলা প্রশাসন। রবিবার (১৫ সেপ্টেম্বর) বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এএইচএম আরিফুল ইসলাম বলেন, জেলা প্রশাসকের নির্দেশে ওই নারীর চিকিৎসার সকল ব্যায় বহন করবে উপজেলা প্রশাসন।

হাসপাতালে শেফালির সঙ্গে তার ছোট এক মেয়ে রয়েছে। এছাড়া সার্বক্ষণিকভাবে থাকার জন্য একজন গ্রাম পুলিশ ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের একজন কর্মসহায়ককে রাখার ব্যবস্থা করা হয়েছে।

তিনি আরও জানান, বিকালে হাসপাতালে শেফালিকে দেখে এসেছি। আমরা সর্বোচ্চ গুরুত্ব দিয়ে তার চিকিৎসার ব্যবস্থা নিয়েছি।

এর আগে ইউএনও আরিফুল ইসলাম শনিবার আহত শেফালিকে সঙ্গে নিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান।

জানা যায়, গত ৭ এপ্রিল উপজেলার পাঁচহাট গ্রামের মৃত সাদ্দাম মিয়ার স্ত্রী শেফালি বেগমকে ক্যানসারের ভয় দেখিয়ে ভুয়া চিকিৎসক মানিক তালুকদার (৩৮) শেফালির বাম স্তন ব্লেড দিয়ে কেটে ফেলে। এ ঘটনায় সোমবার রাতে পাঁচহাট বাজারের ইকবাল হোমিও ফার্মেসি থেকে মানিককে গ্রেফতার করে পুলিশ।

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা
এই বিভাগের আরো খবর