ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৩ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

সৌদি ফুটবলে নজিরবিহীন কাণ্ড

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

এক আশ্চর্যজনক ঘটনার সাক্ষী হলো ফুটবলবিশ্ব। অতীতে এমন নজির আর নেই। ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারির (ভিএআর) প্লাগ খুলে মোবাইল ফোন চার্জে দিয়েছেন মাঠের কর্মী। এ জেরে খেলাও সাময়িক বন্ধ হয়ে যায়।

গত মঙ্গলবার আল হাসার প্রিন্স আবদুল্লাহ বিন জালাউই স্টেডিয়ামে এ নজিরবিহীন ঘটনাটি ঘটে। সৌদি আরব প্রিমিয়ার ফুটবল লিগে ওই রাতে মুখোমুখি হয় আল ফাতে ও আল-নাসার।

ম্যাচের একপর্যায়ে ভিএআরের প্লাগ খুলে মোবাইল ফোন চার্জে দেন ভিডিও রেফারি। ফলে এটি কার্যকারিতা হারায়। এ জন্য বেশ কিছুক্ষণ খেলা বন্ধ থাকে।

পরে অবশ্য খেলা মাঠে গড়ায়। ম্যাচে শেষ হাসি হাসে আল নাসার। ১-০ গোলে আল ফাতেকে হারায় তারা। জয়সূচক গোলটি করেন ফিরাস আল-বুরাইকান।

এ ঘটনার পর ভিএআরর খুঁত ধরেছেন সৌদি আরবিট্রেশন কমিটির চেয়ারম্যান ফার্নান্দো ত্রিসাকো। তিনি বলেন, সফটওয়্যার হিসাবে ভিএআরের এখনও অনেক সমস্যা রয়ে গেছে।

অভিনব এ কাণ্ড প্রকাশ্যে আসার পর হতবাক হয়েছেন সোশ্যাল অ্যাক্টিভিস্টরা। অবশ্য বিষয়টি নিছক মজার ছলে নিয়েছেন তারা।

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা