ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

৮৯৯

সে সব আর ফিরে যেতে চাই না: সানি লিওন

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৬ এপ্রিল ২০১৯  

সানি লিওন। বিভিন্ন সময় বিভিন্নভাবে পরিচিত হয়েছেন এ অভিনেত্রী। কখনো অভিনেত্রী কখনো সঞ্চালক আবার কখনোবা পর্ন তারকা। এবার দর্শকেরা এ সব কিছুরই আঁচ পাবেন ওয়েব সিরিজ ‘করণজিৎ কউর- দ্য আনটোল্ড স্টোরি অব সানি লিওন’-এ।
এদিকে, ওয়েব সিরিজটির শুটিংয়ের প্রায় শেষ পর্যায়ে এসে পৌঁছেছেন অভিনেত্রী। কিন্তু এখনো নিজের অতীতের সেই ভয়ঙ্কর দিনগুলোর কথা ভাবলে শিউরে ওঠেন। সে সব দিনের অভিনয়ও তার কাছে যন্ত্রণার।

ভারতীয় গণমাধ্যমকে সানি লিওন বলেন, আমার জীবনের কিছু অন্ধকার অধ্যায় রয়েছে। সেগুলোতে ফিরে যাওয়া, অভিনয়েই হোক না কেন, আমার জন্য খুব সহজ কাজ নয়। আমি যেগুলো পেরিয়ে এসেছি, সে সব আমার কাছে এখন দুঃস্বপ্নের মতো। মা মারা গেলেন, বাবার ক্যানসার ছিল, কিছুদিনের মধ্যে বাবাও চলে গিয়েছিলেন। বিয়ে করলাম। টিভি শো শুরু করলাম। সে সব দিন খুব দ্রুত কেটে গিয়েছিল। এমন অনেক স্মৃতি রয়েছে, সে সব আর ফিরে যেতে চাই না।

সানি জানিয়েছেন, ওয়েব সিরিজে জীবনের সে সব পর্বের অভিনয়ের সময় ভেঙে পড়েছিলেন তিনি। তাকে সামলাতে এগিয়ে গিয়েছিলেন স্বামী ড্যানিয়েল ওয়েবার। কিন্তু ড্যানির পক্ষে সানির সে সব দিনের স্মৃতি ঠিক করে দেয়া সম্ভব ছিল না।

বলি মহলের প্রায় সকলেই এখন সানিকে একডাকে চেনেন। অভিনয় করছেন। করছেন সঞ্চালনা। তিন সন্তানের মা হয়েছেন। এক সময় পর্ন তারকার পেশা ছেড়ে বলিউডে নিজের পায়ের তলায় জমি শক্ত করেছেন একটু একটু করে। সানির এই জার্নির গল্পই দেখানো হচ্ছে বায়োপিকে। 

একেবারে পাশের বাড়ির মেয়ের ইমেজ থেকে কেন তিনি পর্নোগ্রাফিকে পেশা হিসেবে বেছে নিয়েছিলেন? কানাডাবাসী মধ্যবিত্ত এক শিখ পরিবারের মেয়ে কীভাবে অ্যাডাল্ট ইন্ডাস্ট্রিতে জনপ্রিয়তা তৈরি করেছিলেন? কীভাবে তা থেকে বেরিয়ে বলিউড মেনস্ট্রিমে জায়গা করে নিলেন? এ সব নিয়ে ‘করণজিৎ কউর- দ্যআনটোল্ড স্টোরি অফ সানি লিওন’ ওয়েব সিরিজ সাধারণ দর্শকের কৌতূহল মেটাচ্ছে বলে দাবি কর্তৃপক্ষের।

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা