ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

১৯

সেরা অভিনেত্রী জয়া ও তিশা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

একসঙ্গে দুই বছরের (২০১৭ ও ২০১৮) জাতীয় চলচ্চিত্র পুরস্কার ঘোষণা করেছে সরকার। আজ বৃহস্পতিবার তথ্য মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এ দুই বছরের জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ীদের নাম ঘোষণা করা হয়।

এর মধ্যে সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাচ্ছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান ও দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। 

২০১৭ সালের সিনেমা ‘হালদা’র জন্য সেরা অভিনেত্রী হিসেবে নির্বাচিত হয়েছেন তিশা। তৌকির আহমেদ পরিচালিত ‘হালদা’য় অনবদ্য অভিনয়ের জন্য তিনি এই পুরস্কার পাচ্ছেন।   
এর আগে ২০১৬ সালের ‘অস্তিত্ব’ সিনেমার জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন তিশা।

অন্যদিকে, ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘দেবী’তে অসাধারণ অভিনয়ের জন্য জয়া আহসান পাচ্ছেন সেরা অভিনেত্রীর পুরস্কার। এর আগে ২০১৫ সালে ‘জিরো ডিগ্রি’র জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছিলেন তিনি। অর্থাৎ এবার নিয়ে দ্বিতীয়বারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাচ্ছেন দুই বাংলার জনপ্রিয় এই অভিনেত্রী।

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা