ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শুক্রবার   ২৪ জানুয়ারি ২০২০   মাঘ ১১ ১৪২৬   ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১

শ্রাবন্তীর বিয়ে সম্পন্ন, ছবি ভাইরাল

দৈনিক নেত্রকোনা

প্রকাশিত: ২০ এপ্রিল ২০১৯  

বিয়েতে হ্যাটট্রিক করলেন অপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শুক্রবার চণ্ডীগড়ে প্রেমিক রোশনের সঙ্গে আবার সাতপাকে বাধা পড়েন এ অভিনেত্রী। 

এদিকে, পয়লা বৈশাখে বাগদান সেরে ফেলেন শ্রাবন্তী ও রোশন সিং। শহরের এক রেস্তোরাঁতেই আয়োজন করা হয়েছিলো বাগদান অনুষ্ঠানের। তবে তার তৃতীয় বিয়ের কোনো খবর যাতে প্রকাশ্যে না আসে সেবিষয়ে সদা তৎপর ছিলেন অভিনেত্রী। বিয়েটা একেবারে বিরাট-আনুশকা, দীপিকা-রণবীরের স্টাইলে হোক সেটাই চেয়েছিলেন শ্রাবন্তী। আর তাই কলকাতায় ফিরে বিশেষ রিসেপশন পার্টির আয়োজন করবেন শ্রাবন্তী ও রোশন।

এছাড়া সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে শ্রাবন্তী ও রোশনের বিয়ের ছবি। যেখানে দুজনের গলাতেই রয়েছে মালা ও কপালে তিলক।

টলিপাড়ায় বহুদিন ধরে গুঞ্জন ছিল তৃতীয়বারের জন্য প্রেমে পড়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পাত্রের নাম রোশন সিং ওরফে মন্টি। জন্ম সূত্রে রোশন সিং পাঞ্জাবি, পেশায় একটি বিমান সংস্থার কেবিন ক্রু তিনি। বর্তমানে পার্ক সার্কাস এলাকাতেই থাকেন বলে রোশন। 

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা