ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • শুক্রবার   ০৩ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ১৯ ১৪২৬

  • || ০৯ শা'বান ১৪৪১

১৪৭

ময়মনসিংহ রেঞ্জে শ্রেষ্টত্বের পুরস্কার পেলেন এএসপি নেলী

দৈনিক নেত্রকোনা

প্রকাশিত: ১৩ মার্চ ২০২০  

পুলিশের পেশাগত দায়িত্ব পালন ও গুরুতর ঘটনা প্রতিরোধে ময়মনসিংহ রেঞ্জে শ্রেষ্ট সার্কেলের পুরস্কার পেলেন নেত্রকোনার দুর্গাপুরের সার্কেল সহকারি পুশিল সুপার(এএসপি) মাহমুদা শারমিন নেলী। গতকাল বৃহস্পতিবার ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি কার্যালয়ের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ সভা শেষে তাকে এ পুরস্কার দেওয়া হয়।

ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি ব্যারিস্টার মোঃ হারুন অর রশিদ, বিপিএম এর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি ড. মোঃ আক্কাছ উদ্দিন ভূঁঞা, ময়মনসিংহ পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান পিপিএম, জামালপুর জেলার পুলিশ সুপার মোঃ দেলোয়ার হোসেন, ময়মনসিংহ রেঞ্জ অফিসের পুলিশ সুপার সৈয়দ হারুন অর রশীদ, নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) ও ভারপ্রাপ্ত পুলিশ সুপার এস এম আশরাফুল আলম, শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম, ময়মনসিংহ রেঞ্জ অফিসের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) এ কে এম মনিরুল ইসলাম প্রমূখ।

এই মাসিক অপরাধ সভায় চলতি বছরের জানুয়ারি ও ফেব্রুয়ারি মাসের পেশাগত দায়িত্ব পালনে শ্রেষ্ঠত্বের ভিত্তিতে ৬টি ক্যাটাগরিতে এ পুরস্কার প্রদান করা হয়। গুরুতর ঘটনা প্রতিরোধ সংক্রান্ত বিষয়ে পুরস্কার পান নেত্রকোনা জেলার দুর্গাপুর সার্কেল সহকারি পুলিশ সুপার মাহমুদা শারমীন নেলী।

মাহমুদা শারমিন নেলী জানান, আমার আজকের এ অর্জন তাঁদের যারা আমাকে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে পুলিশি কাজে সহযোগিতা করেছে। পুলিশি দায়িত্বটা আমি আমার ইমানী দায়িত্ববোধ থেকে কাজ করে যাচ্ছি। আমি এ ধারা অব্যাহত রাখতে সকলের সহযোগিতা করছি।

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা
section>
নেত্রকোনা বিভাগের পাঠকপ্রিয় খবর