ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • শুক্রবার   ১০ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৬ ১৪২৬

  • || ১৬ শা'বান ১৪৪১

১৭৯

মাজহার বাবুর ‘লাল বল’ এ তানহা মৌমাছি

দৈনিক নেত্রকোনা

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০২০  

এ প্রজন্মের সম্ভাবনাময়ী চিত্রনায়িকা তানহা মৌমাছি। পরিচালক শাহীন সুমনের ‘কি দারুণ দেখতে’ সিনেমার মাধ্যমে রুপালী পর্দায় আত্মপ্রকাশ করেন। এরইমধ্যেই তার ‘যে গল্পে ভালোবাসা নেই’, ‘বউ বানাবো তোকে’ ও ‘অনেক দামে কেনা’ সিনেমা গুলো মুক্তি পেয়েছে। 
সর্বশেষ তাকে উত্তম আকাশ পরিচালিত শাকিব খান অভিনীত ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ সিনেমায় আইটেম গানে পারর্ফম করতে দেখা গিয়েছে। এছাড়াও কাজ করছেন ইয়েস ম্যাডাম ও দখল নামের দুটি সিনেমায়।

এদিকে, তানহা মৌমাছি নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবির নাম ‘লাল বল’। ছবিটি পরিচালনা করবেন এনটিভি অনলাইনের বিনোদন সাংবাদিক মাজার বাবু। এতে প্রধান চরিত্রে অভিনয়ের জন্য বুধবার চুক্তিবদ্ধ হলেন তানহা। নায়ক চরিত্রে কে থাকবেন তা খুব শিগগিরই ঘোষণা করা হবে। ছবিটি সারগাম এন্টারটেইনমেন্ট চলচ্চিত্রের ব্যানার থেকে নির্মিত হবে। 

এ প্রসঙ্গে মাজার বাবু বলেন, খুব শিগগিরই সিনেমাটির শুটিং শুরু করবো। গল্প ও চিত্রনাট্যের কাজ প্রায় শেষ। সিনেমায় তিনটি গান ব্যবহার করা হবে। গল্পের প্রয়োজনে আমাদের জাতীয় সংগীত ব্যবহার করবো এই সিনেমায়। স্বাধীন বাংলাদেশে প্রথমবারের মতো কোনো চলচ্চিত্রে পুরো জাতীয় সংগীত ব্যবহার করা হবে। এছাড়াও সিনেমায় বিশেষ কিছু চমক রয়েছে। তা খুব শিগগিরই মহরতের মধ্য দিয়ে আমরা তা প্রকাশ করবো।

নতুন ছবি প্রসঙ্গে তানহা মৌমাছি বলেন, এটি ভালো গল্পের ছবি হবে বলে আশা করছি। বর্তমান যে ছবিগুলো হচ্ছে, তার চেয়ে একটু ভিন্ন প্রেক্ষাপটের ছবি এটি। ভালো একটি চিত্রনাট্য পেয়েছি। গল্প ভালো লেগেছে। যার কারণে এই ছবিতে কাজ করছি। কাজ শুরুর আগেই বলতে পারি, ভালো একটি চলচ্চিত্র হবে ‘লাল বল’।

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর