ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শনিবার   ১৪ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩০ ১৪২৬   ১৬ রবিউস সানি ১৪৪১

৮৪৫

নেত্রকোনা ২ আসনের

মনোনয়ন পেলেন আশরাফ আলী খান খসরু

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০১৮  

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নেত্রকোনা-২ (সদর-বারহাট্টা)  আসনে কে হচ্ছেন আওয়ামীলীগের দলীয় প্রার্থী এমন সকল জল্পনা কল্পনার অবসান ঘটেছে ।  অবশেষে বীর মুক্তিযোদ্ধা  আশরাফ আলী খান খসরু  ভাগ্যেই জুটেছে নেত্রকোনা-২ আসনের মনোনয়ন । রবিবার চুড়ান্ত মনোনয়নের চিঠি হাতে পেয়েছেন তিনি।

রোববার (২৫ নভেম্বর) সকাল ১০টার দিকে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে এ চিঠি দেওয়া শুরু হয়।  নেতারা বলছেন, যারা নির্বাচনের টিকিট পেয়েছেন, তাদেরই এ চিঠি দেওয়া হচ্ছে।

বীর মুক্তিযোদ্ধা কমান্ডার আশরাফ আলী খান খসরু বর্তমান নেত্রকোনা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক, নেত্রকোনা ২ আসনের সাবেক  এমপি (২০০৮-২০১৩)।  তিনি ছাত্র জীবনে ১৯৬৯-৭০ সালে নেত্রকোনা মহকুমা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন।  ।

তাঁর বাবা মরহুম এন আই খান ছিলেন নেত্রকোনা পৌর সভার মেয়র, নেত্রকোনা মহকুমা আওয়ামী লীগ এর প্রতিষ্ঠাকারীদের অন্যতম একজন এবং মুক্তিযুদ্ধের সংগঠক।

তাঁর স্ত্রী কামরুন্নেছা আশরাফ (দীনা) নেত্রকোনা জেলা মহিলা আওয়ামী লীগ এর সভাপতি, হলিচাইল্ড কিন্ডারগার্টেন স্কুল এর প্রতিষ্ঠাতা ও প্রিন্সিপাল, নেত্রকোনা জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি সহ বিভিন্ন সামাজিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানের পরিচালনার সঙ্গে যুক্ত।

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা
এই বিভাগের আরো খবর