ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • বুধবার   ০৮ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৫ ১৪২৬

  • || ১৪ শা'বান ১৪৪১

১১৯

মদনে শিক্ষক হত্যার প্রতিবাদে শিক্ষক-কর্মচারীদের মানববন্ধন

দৈনিক নেত্রকোনা

প্রকাশিত: ৪ ফেব্রুয়ারি ২০২০  

নেত্রকোণায় শ্বশুরবাড়ি বেড়াতে গিয়ে গোবিন্দশ্রী উচ্চ বিদ্যালয়ের শরীরচর্চা স্কুল শিক্ষক উজ্জ্বল চৌধুরীর হত্যার প্রতিবাদে খুনীদের শাস্তির দাবিতে মদনে আজ সোমবার মাধ্যমিক শিক্ষক ও কর্মচারী কল্যাণ সমিতি মানববন্ধন কর্মসূচি পালন করে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে জেলা প্রশাসক বরাবর একটি স্মারকলিপি প্রদান করেন। 

উপজেলা পরিষদের সামনের রাস্তায় ঘন্টাব্যাপি মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। 

এতে বক্তব্য রাখেন মাধ্যমিক শিক্ষক ও কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি মো. আক্কাছ উদ্দিন, সাধারণ সম্পাদক জসীমউদ্দিন, বাংলাদেশ শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম খোকন, শিক্ষক নেতা শহীদুল ইসলাম, রফিকুল ইসলাম, আনোয়ার হোসেন, মামলার অগ্রগতি বিষয়ে মানববন্ধন চলাকালীন শিক্ষকদের আশ্বস্ত করেন তদন্তকারী কর্মকর্তা এসআই আশরাউল ইসলাম প্রমূখ।  

এ সময় শিক্ষক উজ্জ্বল চৌধুরীর হত্যার  সাথে জড়িতদের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।  

উজ্জ্বল চৌধুরী শ্বশুরবাড়ি নেত্রকোনার সদরে সিংহের বাংলা ইউনিয়নে কোণাপাড়ায় বেড়াতে গিয়ে গত রোববার (২৬ জানুয়ারি) রাতে খুন হয়। সোমবার সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে। 

এরই প্রেক্ষিতে হত্যায় জড়িত তার স্ত্রী মনি আক্তার, শাশুড়ি ললিতা আক্তার, শ^শুর আব্দুল হাই, শ্যালক রাজিব ও আরিফকে আটক করা হয়েছে।

উজ্জ্বল চৌধুরীর বড় ভাই আনোয়ারুল ইসলাম জুয়েল চৌধুরী ভাইয়ের স্ত্রী মনি আক্তারসহ অজ্ঞাত কয়েক জনকে আসামি করে গত মঙ্গলবার (২৮ জানুয়ারি) ভোরে নেত্রকোণা মডেল থানায় এ হত্যা মামলাটি দায়ের করেন। 

হত্যাকান্ডে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে অংশ নেন স্ত্রী  মনি বেগম ও তার চাচাতো ভাই আনোয়ারুল ইসলাম। 

গত শনিবার (১ ফেব্রুয়ারি) দুপুরে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে নেত্রকোনার পুলিশ সুপার মো. আকবর আলী মুন্সী এ সব তথ্য নিশ্চিত করেন।

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা
নেত্রকোনা বিভাগের পাঠকপ্রিয় খবর