ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শুক্রবার   ১৭ জানুয়ারি ২০২০   মাঘ ৪ ১৪২৬   ২১ জমাদিউল আউয়াল ১৪৪১

২৭

মদনে নতুন বছরে শিক্ষার্থীদের বই বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৩ জানুয়ারি ২০২০  

নেত্রকোনার মদনে সারাদেশের মতো জাতীয় পাঠ্যপুস্তক উৎসব ২০২০ পালিত হয়েছে। বছরের প্রথম দিনেই শিক্ষার্থীদের হাতে তুলে দেওয়া হয়েছে নতুন পাঠ্যবই। 

উপজেলার প্রতিটি মাধ্যমিক, প্রাথমিক ও মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানরা নিজ নিজ প্রতিষ্ঠানে গতকাল বুধবার সকাল ১০টায় এ উৎসব উদযাপন পালন করেন। 

উপজেলার জাহাঙ্গীরপুর টি আমিন সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারা জেবুন্নাহারের   সভাপতিত্বে পাঠ্যপুস্তক উৎসবে  প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউএনও মো. ওয়ালীউল হাসান, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছ, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. বেলায়েত হোসেন, প্রশাসনিক কর্মকর্তা নারায়ন চন্দ্র বণিক প্রমূখ।
 
প্রাথমিক ৯৪টি, কিন্ডার গার্টেন ৩০টি, বেসরকারি ৬টি, প্রতিবন্ধী বিদ্যালয় ২টি, মাধ্যমিক ১৬টি, স্বতন্ত্র ও এফতেদায়ি ৮টি ও ৮টি দাখিল মাদ্রাসায় এক সাথে বই বিতরণ উৎসব শুরু হয়। 

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা
এই বিভাগের আরো খবর