ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • শনিবার   ৩০ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

  • || ০৭ শাওয়াল ১৪৪১

দৈনিক নেত্রকোনা
১২৪

ব্যারিস্টার তাপসকে সহযোগিতার আশ্বাস অ্যাটর্নি জেনারেলের

দৈনিক নেত্রকোনা

প্রকাশিত: ১ জানুয়ারি ২০২০  

আইনজীবীদের মধ্য থেকে ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী হওয়ায় তাকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দিয়েছেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম।

মঙ্গলবার সুপ্রিম কোর্টের নিজ কার্যালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এমন মন্তব্য করেন।
ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের মেয়র প্রার্থী হওয়ার বিষয়ে প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে মাহবুবে আলম বলেন, আইনজীবীদের মধ্য থেকে ফজলে নুর তাপসকে মেয়র পদে নির্বাচনের জন্য মনোনয়ন দেয়াটা অত্যন্ত ভালো কাজ হয়েছে। কারণ, ফজলে নূর তাপসের পেশাজীবনে আমরা তার স্বচ্ছতা, সততা, দক্ষতা ও একাগ্রতা দেখেছি।

তিনি বলেন, নগর পিতা হিসেবে এমন ব্যক্তিকে মনোনয়ন দিতে হবে যার সততা, দক্ষতা ও স্বচ্ছতা প্রশ্নাতীত এবং যে কি-না সবার কাছে গ্রহণযোগ্য। এসব বিষয় বিবেচনা করেই তাকে মনোনয়ন দেয়া হয়েছে।

ফজলে নূর তাপস মেয়র প্রার্থী হওয়ায় আশাবাদ ব্যক্ত করে মাহবুবে আলম বলেন, আমি সম্পূর্ণ আশাবাদী। সবচেয়ে বড় কথা হলো, যেহেতু তিনি আইনজীবী এবং আমাদের পরিবারেরই লোক তাই ভালো-মন্দের ব্যাপারে আমরাও তাকে পরামর্শ দিয়ে সাহায্য করতে পারবো।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফুফাতো ভাই যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির ছেলে শেখ ফজলে নূর তাপস। মঙ্গলবার ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী হিসেবে তিনি মনোনয়নপত্র জমা দিয়েছেন।

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচন আগামী ৩০ জানুয়ারি। আজ দুই সিটির নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ২ জানুয়ারি মনোনয়নপত্র যাচাই-বাছাই। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ৯ জানুয়ারি।

আদালত বিভাগের পাঠকপ্রিয় খবর