ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

সোমবার   ২০ জানুয়ারি ২০২০   মাঘ ৬ ১৪২৬   ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১

৯৩৫

বিয়ে করলেন সাফা কবির!

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৭ আগস্ট ২০১৯  

ফেসবুক পারে না? বা আমাদের তোতা পাখিটা কোথায় রে? প্রাণের বিজ্ঞাপনচিত্রের এই দুই সংলাপ দিয়ে পেয়েছেন তারকা খ্যাতি। তিনি সাফা, পুরো নাম সাফা কবির। সম্প্রতি তার একটি বিয়ের ছবি ভাইরাল হয়েছে। সেখান থেকেই গুঞ্জন শুরু। গোপনেই বিয়ে করলেন নাকি সাফা? বা যাকে বিয়ে করলেন কী পরিচয় সেই পাত্রের? এমন নানান প্রশ্ন। 

কিন্তু এ অভিনেত্রী বিয়ে করেননি। সম্প্রতি সময়ে ভাইরাল হওয়া ছবিটি একটি নাটকের। ‘বিয়ে করা বারণ’ নামের নাটকের চরিত্রের প্রয়োজনেই বউ সেজেছিলেন সাফা কবির। এ নাটকে অভিনয়ের পাশাপাশি গল্প ভাবনাও সাফার নিজের, নাটকে তার বিপরীতে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব। হাসিফ হাসান চৌধুরীর রচনায় নাটকটি নির্মাণ করেছেন তপু খান। 

নাটকটির গল্পে দেখা যাবে, প্রেমে ব্যর্থ হয়ে তৌসিফ ঠিক করে এ জীবন আর রাখবে না। রেললাইনে শুয়ে যখন সে অপেক্ষা করছিলো ট্রেন আসার, পাশের বস্তি থেকে ভেসে আসে এক দম্পতির ঝগড়ার আওয়াজ। তাদের ঝগড়ার একটা লাইন তার মাথায় গেথে যায়। আত্মহত্যার পরিকল্পনা বাতিল করে ঠিক করে, মরলে এক সঙ্গে মরবো। অনেক কষ্টে একটা বন্দুক জোগাড় করে তৌসিফ চলে যায় তার প্রেমিকার বিয়ে বাড়িতে। 

এরপর বিয়ে আসরে গিয়ে সিনক্রিয়েট করে। তৌসিফের কথা শুনে সবাই সরে যায়, কিন্তু তৌসিফের প্রেমিকা খুব সহজে রাজি হয়ে যায়। তৌসিফ অবাক হলেও খুশি হয়ে যায়। তারপর পালাতে গেলে বুঝতে পারে মেয়েটি আসলে তার প্রেমিকা না! আরেকটি মেয়ে। ভুল করে একতলা আর দোতলার গড়বড় হয়ে গেছে। তারপর নানা ঘটনার মধ্যদিয়ে এগিয়ে যায় নাটকটির দৃশ্য।    

নাটকটির প্রসঙ্গে সাফা কবির বলেন, নাটকের গল্পটি অনেক আধুনিক। নাটকটি দেখলেই মনে হবে এসব গল্প আমাদের আশপাশে অনেক হচ্ছে। এটি দর্শকের ভালো লাগবে বলে আশা করছি।

এই নাটকে তৌসিফ-সাফা ছাড়াও অভিনয় করেছেন রত্না খান, রকিব খানসহ আরো অনেকে। এটি ঈদের তৃতীয় দিন রাত ১১টায় দীপ্ত টিভিতে প্রচারিত হবে। 

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা