ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৩ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

বিগ ব্যাশ মাতাতে যাচ্ছেন ডেল স্টেইন

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্সের পর প্রথমবারের মতো বিগ ব্যাশ মাতাতে যাচ্ছেন আরেক প্রোটিয়া তারকা ডেল স্টেইন। মেলবোর্ন স্টার্সের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

এর এক সপ্তাহ আগে ব্রিসবেন এবি ডি ভিলিয়ার্সকে দলে ভেড়ানোর ঘোষণা দেন। 

জানা গেছে, ডেল স্টেইনকে প্রথম ছয় ম্যাচের জন্য পাচ্ছে মেলবোর্ন। 

অবশ্য স্টেইনের ‍মেয়াদ বাড়ানোর পথ খোলা রেখেছে দলটি। অপরদিকে দক্ষিণ আফ্রিকার নির্বাচকদের দিকে তাকিয়ে আছেন এই প্রোটিয়া পেসার। কারণ ঘরের মাটিতে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের জন্য সামনে দল ঘোষণা করা হবে। আর দলে ডাক পেলে বিগ ব্যাশ পরবর্তী ম্যাচগুলোতে খেলবেন না স্টেইন।

সেই ব্যাপারে স্টেইন বলেন,“নিঃসন্দেহে আমার প্রথম পছন্দ সবসময় দেশের হয়ে খেলা। আমার পুরো ক্যারিয়ারে কেবল একটি কাজই করতে চেয়েছি আর তা হচ্ছে দক্ষিণ আফ্রিকার হয়ে প্রতিনিধিত্ব করা।”

উল্লেখ্য, টি-টোয়েন্টি ক্রিকেট ক্যারিয়ার দীর্ঘায়িত করার জন্য গত আগস্টে টেস্ট থেকে অবসরের ঘোষণা দেন স্টেইন। আগামী ফেব্রুয়ারিতে ঘরের মাঠে ইংলিশদের বিপক্ষে সিরিজে খেলার জন্য মুখিয়ে আছেন এই গতি তারকা।

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা