ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৩ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

৫৩

বাড়িতে প্রেমিকা আসবে শুনেই উধাও প্রেমিক!

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১ সেপ্টেম্বর ২০১৯  

প্রেমিকের বাড়িতে প্রেমিকা আসবেন শুনেই প্রমিক রাজু খান পালিয়ে গেছেন। চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে নেত্রকোণার কেন্দুয়া উপজেলায়।

স্থানীয় সূত্রে জানা যায়, মেহেরপুর জেলার গাংনী উপজেলার ওই কলেজছাত্রীর সঙ্গে ফেসবুকে পরিচয় হয় নেত্রকোণার কেন্দুয়া উপজেলার কাউরাট গ্রামের আব্দুল্লাহর ছেলে রাজু খানের। পরে তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। কোর্টের মাধ্যমে বিয়েও করেন তারা। 

কিন্তু এক পর্যায়ে তাদের মধ্যে সম্পর্কের অবনতি হলে প্রেমিকাকে এড়িয়ে চলতে শুরু করেন রাজু। এমনকি বিয়েও অস্বীকার করেন। এ অবস্থায় ওই কলেজছাত্রী শনিবার প্রেমিকের বাড়িতে গিয়ে অবস্থান নেন।

কেন্দুয়া থানা পুলিশ বিষয়টি জানতে পারলে প্রেমিকাকে থানায় আসতে বলেন। বর্তমানে ওই কলেজছাত্রী থানায় রয়েছেন।

এ বিষয়ে কেন্দুয়া থানার ওসি রাশেদুজ্জামান জানান, ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে দু’জনের পরিচয় হয়। ঢাকার কল্যাণপুরে একটি হোটেলে থেকে ওই ছেলেকে বিয়ে করেছে বলে জানিয়েছে মেয়েটি। ছেলে পলাতক রয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা
এই বিভাগের আরো খবর