ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

সোমবার   ২০ জানুয়ারি ২০২০   মাঘ ৬ ১৪২৬   ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১

২৫

বাংলাদেশে বিনিয়োগ করতে বিভিন্ন দেশ আগ্রহী: শিল্পমন্ত্রী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২০  

শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই দেশে আজ আইনের শাসন প্রতিষ্ঠিত হয়েছে। দেশে শিক্ষার হারসহ বঙ্গবন্ধুর সোনার বাংলার আজ এগিয়ে যাচ্ছে। বিভিন্ন দেশ আজ বাংলাদেশে বিনিয়োগ করতে আগ্রহী হয়ে উঠেছে। 

সোমবার বিকেলে নরসিংদীর মনোহরদী উপজেলা প্রশাসনের আয়োজিত ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বাংলাদশে এখন উন্নয়নের রোল মডেল। একটি কুচক্রী মহল চায় না বাংলাদেশ এগিয়ে যাক। তাদের চোঁখে সরকারের উন্নয়ন দেখা যায় না। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখে এদেশের ১৭ কোটি মানুষ, যেটা অচিরেই পূরণ হবে।  
মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা শাফিয়া আক্তার শিমুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মনোহরদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পিয়াশিষ রায়, উপজেলা ভাইস চেয়ারম্যান লায়ন ইকবাল হোসেন প্রমুখ।

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা
এই বিভাগের আরো খবর