ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ১ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

২১৫

বিশ্বকাপ ২০১৯

বাংলাদেশের জার্সি মূল্য ১,১৫০ টাকা!

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০১৯  

এর আগে এমনটা হয়নি কখনো। এবারই প্রথমবারের মতো বিশ্বকাপ উপলক্ষে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের জার্সি বাজারে কিনতে পাওয়া যাবে। আর এ উদ্যোগ নিয়েছে বাংলাদেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা বিসিবি। 

‘স্পোর্টস এন্ড স্পোর্টস’ নামক প্রতিষ্ঠানের উদ্যোগ ও ব্যবস্থাপনায় এবার প্রথমবারের মতো বিশ্বকাপে বাংলাদেশ জাতীয় দলের জার্সি মিলবে বাজারে। 

গত মাসের শেষদিকে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ ক্রিকেট দলের জার্সি বিক্রির স্বত্ব দেয়া হয় ‘স্পোর্টস অ্যান্ড স্পোর্টস’কে। তখন বলা হয়েছিল ২৫ এপ্রিল থেকে বাজারে পাওয়া যাবে জার্সি।

কথা অনুযায়ী এখনো বাজারে আসে নি জার্সি। সম্ভবত রোববার থেকে বাজারে পাওয়া যাবে টাইগারদের বিশ্বকাপের লাল-সবুজ জার্সি।

এ ব্যাপারে আগামীকাল শনিবার ২৭ এপ্রিল বিকেল সাড়ে ৪টায় আকরাম খানের রেস্টুরেন্ট ‘ক্রিকেটার্স কিচেনে’ এক আকর্ষণীয় অনুষ্ঠানের মাধ্যমে জানানো হবে বিস্তারিত। স্পোর্টস অ্যান্ড স্পোর্টসের শীর্ষ কর্মকর্তা মেহতাবউদ্দিন আনোয়ার আহমেদ সেন্টু এ তথ্য নিশ্চিত করেছেন।

যেহেতু একটি আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে জাতীয় দলের জার্সি সর্বসাধারণের জন্য বাজারে উন্মুক্ত করা হবে, তাই খুব স্বাভাবিকভাবেই টাইগারদের জার্সি বাজারজাতকরণ প্রতিষ্ঠানটি জার্সির ডিজাইন ও মূল্য সম্পর্কে আগাম ধারণা দিতে নারাজ।

এবার বাংলাদেশের জাতীয় পতাকার রঙের সাথে মিল রেখেই টাইগারদের জার্সির রঙও লাল-সবুজ করা হয়েছে। খোঁজ নিয়ে জানা গেছে প্রাপ্তবয়ষ্কদের জন্য জার্সির মূল্য ধরা হয়েছে ১১৫০ টাকা এবং শিশুদের জার্সির মূল্য থাকবে ৮৭৫ টাকার মধ্যে।

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা