ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৩ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

৫৩

প্রতিবন্ধী স্বামীর গলায় অস্ত্র ঠেকিয়ে স্ত্রীকে রাতভর ধর্ষণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০১৯  

নেত্রকোনার মোহনগঞ্জে প্রতিবন্ধী স্বামীর গলায় অস্ত্র ঠেকিয়ে নববিবাহিত স্ত্রীকে হাইরুল নামের এক ব্যক্তি ধর্ষণ করেছে করেছে বলে অভিযোগ উঠেছে।

শনিবার রাতে উপজেলার সুয়াইর ইউপির ভাটিয়া গ্রামে এই ঘটনা ঘটে। 

সোমবার দুপুরে ধর্ষণের শিকার নববিবাহিত ওই নারী ধর্ষণ মামলা করলে হাইরুলকে গ্রেফতার করে পুলিশ। ধর্ষক হাইরুল ভাটিয়া গ্রামের পার্শ্ববর্তী করচাপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে।

স্থানীয়রা জানান, শনিবার গভীর রাতে হাইরুল অস্ত্র নিয়ে ওই গৃহবধূর ঘরে প্রবেশ করে। পরে তার বুদ্ধি প্রতিবন্ধী স্বামীকে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে ঘর থেকে বের করে দিয়ে রাতভর ধর্ষণ করে।

ওই গৃহবধূর স্বামীকে ঘরের বাইরে শুয়ে থাকতে দেখে প্রতিবেশীরা কারণ জিজ্ঞেস করলে সে জানায়, হাইরুল আমাকে অস্ত্র দেখিয়ে ঘর থেকে বের করে দিয়েছে। সে রাতে আমার ঘরে থাকবে বলে জানিয়েছে। 
 
মোহনগঞ্জ থানার ওসি শওকত আলী জানান, এ ঘটনায় একটি ধর্ষণ মামলা হয়েছে। উপজেলার করাচাপুর গ্রামে অভিযান চালিয়ে হাইরুলকে গ্রেফতার করা হয়েছে। ভুক্তভোগী নারীর স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়েছে।

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা
এই বিভাগের আরো খবর