ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

২৩

প্রকাশিত হলো নিশো ও মেহজাবিনের ‘তুমি আমারই’

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

অভিনেতা আফরান নিশো ও মেহজাবিনকে নিয়ে একাধিক নাটক নির্মাণ করেছেন আলোচিত নাট্যনির্মাতা মিজানুর রহমান আরিয়ান। সেই ধারাবাহিকতায় ফের ‘তুমি আমারই’ নামের নাটক নির্মাণ করলেন তিনি। বৃ্হস্পতিবার সন্ধ্যায় নাটকটি লাইভ টেক ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে। 

নাটকটি নিয়ে আরিয়ান বলেন, ‘তুমি আমারই’ প্রকাশের পর থেকে দর্শকদের কাছ থেকে বেশ সাড়া পাচ্ছি। অনলাইনে বিভিন্ন গ্রুপে, ফেসবুক ইনবক্সে খুব প্রশংসা পাচ্ছি। আমার সবচেয়ে বেশি দর্শকনন্দিত কাজ ব্যাচ ২৭, বড় ছেলে, বুকের বা পাশে, কথোপকথন বানিয়ে যেমন ফিডব্যাক পেয়েছিলাম তেমন ফিল পাচ্ছি।

তিনি বলেন, বাংলাদেশ-ইন্ডিয়ার খেলা ছিল। তারমধ্যেও একদিনে সাড়ে চার লাখ মানুষ নাটকটি দেখেছে এটা বিশাল ব্যাপার। শুটিংয়ের সময় বৃষ্টি ছিল। তারমধ্যে কষ্ট হয়েছে কাজটি করতে। আমি দর্শকদের পছন্দমতো নাটক বানাই। তারা পছন্দ করছে এটাই বড় প্রাপ্তি।

‘তুমি আমারই’ নাটকটিতে নিশো-মেহজাবিন ছাড়াও অন্যান্য চরিত্রে শহিদুল ইসলাম সাচ্চু, মাসুম বাশার, মিলি বাশার, সাবিহা জামান, আজম খান, লিমনসহ অনেকে। এতে ‘কেন কে জানে’ শিরোনামে গান রয়েছে। এটি লিখেছেন সোমেশ্বর অলি। কণ্ঠ, সুর-সংগীত দিয়েছেন তাহসিন আহমেদ এবং সাজিদ সরকার। 

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা