ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৪ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

১০৪

পূর্বধলায় ছেলেধরা সন্দেহে আটক ১

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৯ জুলাই ২০১৯  

নেত্রকোনার পূর্বধলা উপজেলায় ছেলেধরা সন্দেহে ফারুক মিয়া (৫০) নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয় জনতা। ফারুক কুমিল্লার লাঙ্গলকোট উপজেলার ঢুবাই বাজার গ্রামের মৃত জয়নাল আবেদিনের ছেলে। বৃহস্পতিবার বিকালে এই ঘটনা ঘটে। এ সময় তার কাছ থেকে একটি ব্যাগ, একটি এলিডি লাইট, দুইটি মোবাইলের কাভার, কিছু কাপড় ও দুইটি জাতীয় পরিচয়পত্র (নকল) পাওয়া গেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার হিরনপুর বাজারে ফারুক মিয়ার গতিবিধি সন্দেহজনক হওয়ায় স্থানীয় জনতা তাকে আটক করে উত্তম-মাধ্যম দেন। পরে খবর পেয়ে শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রের পুলিশ তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদে তিনি অসংলগ্ন কথাবার্তা বলেন। 

শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর আজহারুল ইসলাম বলেন, হিরনপুর বাজারে ছেলেধরা সন্দেহে জনতার হাতে আটক ফারুককে উদ্ধার করা হয়েছে। তাকে আরো জিজ্ঞাসাবাদের জন্য নেত্রকোনার পুলিশ সুপারের কার্যালয়ে পাঠানো হয়েছে।

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা
এই বিভাগের আরো খবর