ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

সোমবার   ২৭ জানুয়ারি ২০২০   মাঘ ১৪ ১৪২৬   ০১ জমাদিউস সানি ১৪৪১

৯৭৩

নয় বছর পর!

দৈনিক নেত্রকোনা

প্রকাশিত: ১০ মার্চ ২০১৯  

বর্তমান সময়ে দেশীয় টিভি নাটকের যেকজন অভিনেতা রয়েছে তার মধ্যে অন্যতম আফরান নিশো। অনেকেই মাঝে মধ্যেই নাটকের শুটিংয়ে দেশের বাহিরে গেলেও নিশো তাদের বিপরীতে। কিন্তু নয় বছর পর পাঁচটি নাটকের শুটিংয়ে অস্ট্রেলিয়া গেলেন এ অভিনেতা। নাটক গুলোতে তার বিপরীতে রয়েছে তানজিন তিশা।
এ দুজন এরই মধ্যে জুটি বেঁধে বেশ কিছু নাটকে অভিনয় করেছেন। নাটকগুলো দর্শকমহলেও প্রশংসিত হয়েছে। যার ফলে দর্শক, নির্মাতা প্রযোজকদের কাছে এ দুজনের গ্রহনযোগ্যতা বেড়ছে। সেই ধারাবাহিকতায় এবার পাঁচ নাটকে একসঙ্গে দেখা যাবে তাদের।

জানা গেছে, এরই মধ্যে অস্ট্রেলিয়ায় নাটক গুলোর দৃশ্যধারণের কাজ শুরু হয়েছে। পাঁচটি নাটকই পরিচালনা করছেন জনপ্রিয় নাট্যনির্মাতা মাবরুর রশীদ বান্নাহ। নাটক পাঁচটি হলো- ‘ব্রেকআপ’, ‘ফ্রেন্ডস ভার্সেস চিটার’, ‘ফিরে আসি বারবার’, ‘দেখা হবে আবারও’ এবং ‘মাকে দেওয়া কথাটা’। নাটকগুলোর কাজ সম্পূর্ণ শেষে আগামী ২৪ তারিখ দেশে ফিরবেন তারা।

নিশো সবশেষ ২০১০ সালে একটি ধারাবাহিক নাটকে অভিনয় করতে থাইল্যান্ডে গিয়েছিলেন। এ ব্যাপারে নিশো বলেন, দেশের বাইরের কাজগুলো খুব একটা ভালো হয় না। সেখানে খুব তাড়াহুড়ো করে শুটিং হয়। এ কারণে দেশের বাইরে শুটিংয়ে যাওয়া হয় না। এবার সে রকম কিছু হবে না। আর আশা করছি নাটক গুলোর কাজও ভালো হবে একই সঙ্গে দর্শকরা লোকেশনেও বৈচিত্র পাবে।

এর আগে ‘এক্স গার্লফ্রেন্ড’, ‘এক্স বয়ফ্রেন্ড’, ‘ছেলেটা বেয়াদপ’ ‘ভালোবাসা ভরা এক বিকেল’সহ বেশ কিছু নাটকে একসঙ্গে দেখা গেছে নিশো-তিশাকে। প্রতিটি নাটকেই তাদের আনিন্দ্যসুন্দর অভিনয় ছিল হৃদয় ছুঁয়ে যাওয়ার মতো।

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা