ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

৫২৩

নেত্রকোনা

নেত্রকোনা ৩ আসনে অসীম কুমার উকিলের বিরামহীন প্রচারণা

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০১৮  

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নেত্রকোনা ৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও দলটির সংস্কৃতিবিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল এখন বিরামহীন প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

পূর্বনির্ধারিত সময়সূচি মেনে একেক দিন একেক ইউনিয়নে গণসংযোগ করছেন তিনি। এর অংশ হিসেবে কখনো একা কিংবা কখনো দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত বিভিন্ন এলাকা চষে বেড়াচ্ছেন। অব্যাহতভাবে চলা গণসংযোগকালে তিনি সাধারণ ভোটারসহ সর্বস্তরের মানুষের সঙ্গে কুশল বিনিময় করা ছাড়াও তাদের হাতে তুলে দিচ্ছেন নির্বাচনী প্রচারপত্র। তাছাড়া যোগ দিচ্ছেন বিভিন্ন পথসভায়। আর সর্বত্রই বর্তমান সরকারের উন্নয়ন ও সাফল্য তুলে ধরে কেন্দুয়া ও আটপাড়া উপজেলার সার্বিক উন্নয়নের জন্য নৌকা প্রতীকে একটি করে ভোট চাইছেন। আর এলাকার সাধারণ ভোটাররাও উন্নয়নের বিষয়টিকে মাথায় নিয়ে এ আসনে স্বতস্ফূর্তভাবে নৌকায় ভোট দিয়ে অসীম কুমার উকিলকে বিজয়ী করার আশ্বাস দিচ্ছেন।

অসীম কুমার উকিল আজ রবিবার সকালে উপজেলা সদরে আয়োজিত বিজয় দিবসের বিভিন্ন কর্মসূচিতে অংশ নেন। এরপর প্রচারণার অংশ হিসেবে তিনি সারাদিন অতিবাহিত করেন উপজেলার গন্ডা ইউনিয়নে। এ সময় মরিচপুর, মনকান্দা ও বাটালাড়াসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ ও একাধিক পথসভায় বক্তৃতা করেন তিনি।

মনকান্দা আলিম মাদরাসা প্রাঙ্গণে আয়োজিত পথসভায় তিনি বলেন, বর্তমান সরকারের আমলে আধুনিক শিক্ষা ব্যবস্থাসহ দেশ ও জনগণের কল্যাণ অনেক কাজ হয়েছে। তাই উন্নয়নের সেই ধারাবাহিকতা ধরে রাখা এবং এলাকার সার্বিক উন্নয়নের জন্য নৌকাকে বিজয়ী করে আবারো আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে। এরজন্য তিনি আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে এ আসনে তাকে বিজয়ী করার দাবি জানান।

এ সময় অন্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূরুল ইসলাম, সহসভাপতি অধ্যাপক মিঞাঁ, মো.শফিক, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী, গন্ডা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সাজিদুল ইসলাম সঞ্জু ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম সুমনসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অপরদিকে এ আসনে নৌকাকে বিজয়ী করতে সব ভেদাভেদ ভুলে এখন একাট্টা সকল পর্যায়ের দলীয় নেতাকর্মী এবং বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দের পাশাপাশি নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন অসীম কুমার উকিলের স্ত্রী বাংলাদেশ যুবমহিলা লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক অপু উকিলও। 

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা
এই বিভাগের আরো খবর