ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৪ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

৩৫৫৪

একাদশ নির্বাচন

নেত্রকোনায় ৫ এ ৫ নৌকা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০১৮  

নেত্রকোনা জেলায় ৫টি নির্বাচনী আসনের সব ক’টিতেই নৌকা প্রতীকের বিজয় হয়েছে।

নেত্রকোনা-১ (কলমাকান্দা, দুর্গাপুর ) আসনে আওয়ামী লীগের মানু মজুমদার নৌকা প্রতীক নিয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তিনি ভোট পেয়েছেন ২ লাখ ৬০ হাজার ৩২০ ভোট।

নেত্রকোনা-২ (নেত্রকোনা, বারহাট্রা) আসনে আওয়ামী লীগের আশরাফ আলী খান খসরু নৌকা প্রতীক নিয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তিনি ভোট পেয়েছেন দুই লাখ ৮৩ হাজার ৪৯৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনোয়ারুল হক ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ৩০ হাজার ৫৭৩ ভোট।

নেত্রকোনা-৩ (আটপাড়া, কেন্দুয়া) আসনে আওয়ামী লীগের অসীম কুমার উকিল নৌকা প্রতীক নিয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তিনি ভোট পেয়েছেন দুই লাখ ৭০ হাজার ৭০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রফিকুল ইসলাম হিলালী ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন সাত হাজার ২৭ ভোট।

নেত্রকোনা-৪ (মহনগঞ্জ, মদন, খালিয়াজুড়ী) আসনে আওয়ামী লীগের রেবেকা মমিন নৌকা প্রতীক নিয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তিনি ভোট পেয়েছেন দুই লাখ ৪ হাজার ৭৯৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তাহমিনা জামান ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ৩৭ হাজার ৬০৫ ভোট।

নেত্রকোনা-৫ (পূর্বধলা) আসনে আওয়ামী লীগের ওয়ারেসাত হোসেন বেলাল নৌকা প্রতীক নিয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তিনি ভোট পেয়েছেন এক লাখ ৬৭ হাজার ৫৬২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবু তাহের তালুকদার ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ১৫ হাজার ৫৪২ ভোট।

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা
এই বিভাগের আরো খবর