ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৪ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

৯২

নেত্রকোনায় নারীকে গণধর্ষণের অভিযোগে ৪ যুবক গ্রেপ্তার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৭ আগস্ট ২০১৯  

নেত্রকোনায় সদর উপজেলার রাজেন্দ্রপুর এলাকায় এক নারীকে গণধর্ষনের অভিযোগে হোটেল ম্যানেজারসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে নেত্রকোনা থানা পুলিশ।
শনিবার ভোর রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত ওই ৪ যুবকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো রাজেন্দ্রপুর এলাকার সাইদুল ইসলাম (৩০) রেজাউল করিম পাভেল (২৮) জামন বাশার (২৭) ও ধর্ষনের সহযোগি সারিন্দা ফাস্ট ফুডের ম্যানেজার মাহফুজুর রহমান মামুন।
নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ তাজুল ইসলাম জানান, গত শুক্রবার রাতে এক নারী থানায় অভিযোগে করে নেত্রকোনা থেকে কলমাকন্দা আত্বীয় বাড়িতে যাওয়ার পথে সদর উপজেলায় বিসিক শিল্প এলাকায়( রাজেন্দ্রপুর )নামক স্থানে সারিন্দা নামে একটি ফাস্ট ফুডের দোকানের টয়লেট ব্যবহার করতে যায়। এসময় টয়লেটের সামনে থাকা ৬ যুবক তাকে জোরপূর্বক হোটেলের একটি কক্ষে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। ধর্ষিত নারীর অভিযোগের প্রেক্ষিতে ওই রাতেই হোটেলের ম্যানেজাসহ কয়েকজনকে আটক করে।
পরে তার দেয়া তথ্য অনুযায়ী ওই এলাকায় অভিযান চালিয়ে গতকাল শনিবার ভোর রাতে ৩ যুবককে গ্রেপ্তার করে পুলিশ। ঘটনার সাথে জড়িত বাকীদের গ্রেপ্তারের চেষ্ট অব্যাহত রয়েছে বলে জানান ওসি। এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে।

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা
এই বিভাগের আরো খবর