ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৪ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

৪৬

নেত্রকোণায় বাসচাপায় প্রাণ হারাল মোটরসাইকেল আরোহী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৭ আগস্ট ২০১৯  

নেত্রকোণার পূর্বধলা উপজেলায় বাসচাপায় রতন খাঁ (৪০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় রমজান খাঁ নামে মোটরসাইকেলে থাকা অপর এক আরোহী গুরুতর আহত হয়েছেন।

নিহত রতন খাঁ উপজেলার জারিয়া ইউনিয়নের ছনধরা পশ্চিম পাড়া গ্রামের সিরাজ খাঁর ছেলে।

শুক্রবার (১৬ আগস্ট) সকালে উপজেলার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের আতকাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, শুক্রবার সকালে রতন খাঁ তার চাচাতো ভাই রমজান খাঁকে সঙ্গে নিয়ে পূর্বধলা বাজার থেকে গ্রামের বাড়ি যাচ্ছিলেন। পথে শ্যামগঞ্জ বিরিশিরি সড়কের আতকাপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সুলতান পরিবহনের একটি দ্রুতগামী বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক রতন খাঁ নিহত হয়। পরে স্থানীয়রা ছুটে এসে গুরুতর আহত রমজান খাঁকে প্রথমে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়।

দুর্ঘটনায় নিহতের সত্যতা নিশ্চিত করে পূর্বধলা থানার ওসি মোহাম্মাদ তাওহীদুর রহমান জানান, দুর্ঘটনার পর স্থানীয়দের সহায়তায় বাসটিকে আটক করা সম্ভব হলেও বাসচালক পলাতক রয়েছে।

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা
এই বিভাগের আরো খবর