ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৬ ১৪২৭

  • || ০৩ সফর ১৪৪২

দৈনিক নেত্রকোনা
৮৯

নির্বাচনী প্রচারণায় গিয়ে জনরোষে তাবিথ, ডিম নিক্ষেপ

দৈনিক নেত্রকোনা

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২০  

নির্বাচনী প্রচারণার সময় দুর্ভোগ সৃষ্টি করে জনরোষের শিকার হয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। মঙ্গলবার সকাল ১১টার দিকে রাজধানীর গাতলীর আনন্দনগর তেলের মিল এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল বেলা ওই এলাকায় নির্বাচনী প্রচারণার কাজে যান তাবিথ আউয়াল। প্রচারণার সময় সড়ক আটকে রাখে তার নেতাকর্মীরা। এ কারণে সৃষ্টি হয় বড় ধরনের যানজট। বিভিন্ন যানবাহনের যাত্রীরা এ সময় সড়ক ছেড়ে দেয়ার জন্য বারবার আহ্বান জানাতে থাকে। তবে তাতে ভ্রুক্ষেপ করেননি তাবিথ বা তার দলের কর্মীরা।

এমন সময় মুমূর্ষু রোগীবাহী একটি অ্যাম্বুলেন্স সেখানে হাজির হয়। সেটিও তাবিথ কর্মীদের অবরোধের মুখে পড়ে। রোগীর স্বজনরা বারবার অনুরোধ করলেও তারা সড়ক ছাড়েননি। কর্মীরা বলতে থাকেন, তাবিথ ভাইয়ের নির্দেশ এই মুহূর্তে রাস্তা ছাড়া যাবে না। এমনকি স্থানীয়রা তাবিথকে বিষয়টি অবহিত করলেও তিনি তাদের কথায় মোটেও মনোযোগ দেননি।

স্থানীয় দোকানি সুশান্ত জানান, এর এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে ওঠে বিভিন্ন যানবাহনের যাত্রী ও সাধারণ পথচারিরা। এরইমধ্যে তাবিথ আউয়ালের কর্মীরা লাঠিসোটা নিয়ে জনগণের ওপর হামলা করে। হামলা প্রতিহত করতে জনগণও ইটপাটকেল নিক্ষেপ করতে থাকে। এ সময় বেশ কয়েকজন সাধারণ মানুষকে পিটিয়ে আহত করে তাবিথের দলীয় ক্যাডাররা।

পরে তাবিথকে সরাতে স্থানীয়রা তার গায়ে ডিম নিক্ষেপ করতে থাকে। জনগণের প্রতিরোধে পেরে উঠতে না পেরে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন তাবিথ।

রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর