ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • শুক্রবার   ১০ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৬ ১৪২৬

  • || ১৬ শা'বান ১৪৪১

১৯৪

নিউ ইয়ারে বউ বদল তারকাদের!

দৈনিক নেত্রকোনা

প্রকাশিত: ২ জানুয়ারি ২০২০  

প্রতিবছর হ্যাপি নিউ ইয়ার উদযাপন করতে সেলিব্রেটিরা ছুটে যান তাদের পছন্দের জায়গাগুলোতে। সেখানে যাওয়ার পর তাদের পছন্দের ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন। সে ছবির মাধ্যমেই ভক্তরা জানতে পারেন তাদের প্রিয় সেলিব্রেটিরা কোথায়-কীভাবে সময় কাটাচ্ছেন। তবে এবার নতুন বছরকে উদযাপন করতে রীতিমত তারকাদের মিলনমেলা বসেছে সুইজারল্যান্ডে।

সেখান থেকে খোশ মেজাজে আড্ডার ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন বলিউডের জনপ্রিয় নায়িকা আনুশকা শর্মা। এই ছবিতে দেখা যাচ্ছে বলিউডের তিন জনপ্রিয় জুটি সাইফ আলী খান- কারিনা কাপুর, বিরাট কোহলি- আনুশকা শর্মা, বরুণ ধাওয়ান ও তার গার্লফ্রেন্ড নাতাশা দালালকে।

এই ছবি পোস্ট করে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন আনুশকা। তবে ছবিটিতে একটা মজার ব্যাপার আছে। এখানে সাইফ আলী খানের স্ত্রী কারিনা কাপুরকে দেখা যাচ্ছে বিরাট কোহলির সঙ্গে। অন্যদিকে বিরাটের সঙ্গে দেখা যাচ্ছে কারিনাকে। ছবিটি দেখে মজারে ছলে কেউ কেউ বলছেন পার্টিতে বউ বদল করে ফুর্তিতে মেতেছেন তারা।

তেমনটা নয় হয়তো। দেশের জনপ্রিয় ক্রিকেটারকে আড্ডায় পেয়ে তার পাশে দাঁড়িয়েছেন কারিনা। আর বলিউডের সিনিয়র অভিনেতা সাইফ আলী খানের সঙ্গটাও স্মৃতিতে ধরে রাখতে চেয়েছেন আনুশকা। ইংরেজি নতুন বছরে একসঙ্গে খাওয়া দাওয়াও করেছেন তারা।

ছবিটির পেছন দিকে দেখা যাচ্ছে বরুণ ধাওয়ান ও তার গার্লফ্রেন্ড নাতাশা দালালকে। শিগগিরই বিয়ের পিঁড়িতে বসবেন এই জুটি।

সবমিলিয়ে এখন চলছে বছর শেষে তারকাদের ছুটি কাটানোর সময়।  আর সেলিব্রেটিদের সবচেয়ে পছন্দের জায়গাগুলির মধ্যে অন্যতম সুইজারল্যান্ড। তাই তো বেড়াতে গিয়ে দেখা হয়ে যায় একে অপরের সঙ্গে, আর সামনে আসে ঝলমলে আড্ডার ছবি।

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর