ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৪ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

১২৩

নারীর প্রতি সহিংসতা রোধে প্রচারণায় শুভসংঘ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৫ এপ্রিল ২০১৯  

সারাদেশে নারীদের প্রতি সহিংসতা রোধে প্রচারণা শুরু করেছে কালের কণ্ঠের পাঠক ফোরাম শুভসংঘের কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা। এ উপলক্ষে সংগঠনের পক্ষ থেকে কুমিল্লার শালবন মাধ্যমিক বিদ্যালয়ে আলোচনা সভার আয়োজন করা হয়।

বুধবার সকাল ১০ টায় বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শাখা শুভসংঘের সাংগঠনিক সম্পাদক মুনতাসির আল মামুনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. এমদাদুল হক এবং কুবি শাখা শুভসংঘের সাধারণ সম্পাদক ফরহাদুর রহমান প্রমুখ। 

এ সময় বক্তারা বলেন, দেশে চলমান নারী সহিংসতা প্রকট আকার ধারণ করেছে। এর থেকে মুক্তির জন্য দেশের সকল নাগরিকদের নিজ নিজ জায়গা থেকে সচেতন হতে হবে। আর সেক্ষেত্রে শিক্ষক শিক্ষার্থীদের বিশেষ ভূমিকা পালন করতে হবে। শিক্ষা প্রতিষ্ঠানে যাতে কোনরকম সহিংসতা না ঘটে সেদিকে দৃষ্টি রাখতে হবে।

আলোচনা সভায় বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, কুবি শুভসংঘ শাখার যুগ্ম সাধারণ সম্পাদক জারিফা তাসমিয়াহ প্রেরণা, কাউসার হোসাইন, প্রচার ও প্রকাশনা সম্পাদক অজয় ধর, উপ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সুমাইয়া হক, কার্যকরি সদস্য ইসরাফিল আজম ও বিদ্যালয়ের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা