ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শুক্রবার   ১৭ জানুয়ারি ২০২০   মাঘ ৪ ১৪২৬   ২১ জমাদিউল আউয়াল ১৪৪১

৩৮

দুর্গাপুরে সপ্তাহব্যাপী মণি মেলা শুরু

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০১৯  

নেত্রকোনার দুর্গাপুরে বাংলাদেশের কমিউনিষ্ট পার্টির প্রতিষ্ঠাতা সভাপতি কমরেড মণি সিংহের ২৯তম প্রয়াণ দিবস স্মরণে ৩১ ডিসেম্বর থেকে ৬ জানুয়ারি, ২০২০ পর্যন্ত কমরেড মণি সিংহ মেলা শুরু হচ্ছে।

তিনি বিট্রিশ বিরোধী সংগ্রামী, টঙ্ক আন্দোলনের মহানায়ক, মুক্তিযুদ্ধকালীন প্রবাসী সরকারের উপদেষ্টা, কৃষক-শ্রমিক-মেহনতী মানুষের মজলুম নেতা ছিলেন।

মেলায় মণি সিংহের প্রতিকৃতীতে পুষ্পার্ঘ্য অর্পণ, প্রদীপ প্রজ্জ্বলন, গণসঙ্গীত, দেশবরেণ্য বুদ্ধিজীবি ও জাতীয় রাজনৈতিক নেতাদের আলোচনাসহ সাত দিনব্যাপী স্কুল-কলেজের শিক্ষার্থীদের সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। 

মেলা উদযাপন কমিটির আহবায়ক প্রবীণ রাজনীতিবিদ বাবু দুর্গাপ্রসাদ তেওয়ারীর সভাপতিত্বে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এমপি মানু মজুমদার, বিশিষ্টি অর্থনীতিবিদ এম এম আকাশ, ডা. দিবালোক সিংহসহ জাতীয় ও স্থানীয় রাজনৈতিক নেতারা।

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা
এই বিভাগের আরো খবর