ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৩ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

২০

দুর্গাপুরে দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০১৯  

নেত্রকোনার দুর্গাপুর সাবরেজিষ্ট্রী অফিসের দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে। 

গতকাল রবিবার সকাল ১০টা হতে দুপুর ২টা পর্যন্ত ভোট গ্রহণের মাধ্যমে এ নির্বাচন সম্পন্ন হয়। 

সভাপতি ও সাধারণ সম্পাদক পদের বিপরীতে মোট ৬ জন প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করেন। এতে সভাপতি মো. মামুনুর রশীদ তালুকদার ও সাধারণ সম্পাদক পদে আজিজুর রহমান নির্বাচিত হয়েছেন। কমিটি অন্যান্য পদ কন্ঠ ভোটের মাধ্যমে নির্বাচিত হবে বলে জানিয়েছেন প্রিজাইডিং অফিসার আনোয়ারা বেগম। 

এ সময় নির্বাচনী কর্মকর্তা হিসেবে উপস্থিত ছিলেন দলিল লিখক, মীর্জা হারিজ বেগ, এস.এম আবুল কাশেম, আতাউর রহমান, শওকত আলী, মো. আবুল কাশেম। 

অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার, উপজেলা আ. লীগ সভাপতি আলাউদ্দিন আল আজাদ, পৌর মেয়র আলহাজ মাওলানা আব্দুস সালাম, উপজেলা সাবরেজিস্টার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, যুবলীগ সভাপতি আব্দুল হান্নান, উপজেলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার, সাবেক ভাইস চেয়ারম্যান নাজমুল সায়াদাত বাবুল উপস্থিত ছিলেন। 

বক্তারা বলেন জলাতঙ্ক এখন আর ভয়ের কারণ নাই। আমাদের দেশের প্রতিটি হাসপাতালে এর চিকিৎসা করা হয়। ভেকসিনেশনে বাংলাদেশ শীর্ষ স্থানে রয়েছে বিধায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে ‘‘ভেকসিনেশন হিরো’’ নামে পুরস্কৃত করা হয়। এ পুরস্কার আমাদের স্বাস্থ্য বিভাগকে কাজ করতে নতুন প্রেরণা যুগিয়েছে।

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা
এই বিভাগের আরো খবর