ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৪ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

১৭

দুর্গাপুরে জনগণের দুর্দশা লাঘোবে নিজ অর্থায়নে সংস্কার কাজ শুরু

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৭ অক্টোবর ২০১৯  

নেত্রকোনার দুর্গাপুরে ঘরমুখো সাধারণ মানুষের দুর্দশা লাঘবে স্থানীয় সংসদ সদস্য মানু মজুমদার এর নিজ অর্থায়নে দুর্গাপুর-কলমাকান্দা সড়ক সংস্কার শুরু করেছেন। 

শারদীয় উৎসবকে সামনে রেখে বালি ও পাথর দিয়ে এ সংস্কার কাজ শুরু করা হয়।

এ নিয়ে উপজেলার চন্ডিগড় ইউনিয়নের মকরাইল, চন্ডিগড় বাজার, সাতাশি বাজারসহ বেশ কিছু স্থানে আজ রবিবার দুপুরে সরেজনিনে গিয়ে দেখা গেছে উপজেলার যুবলীগ সভাপতি আবুল হান্নানসহ অন্যান্য দলীয় নেতাকর্মীগণ উপস্থিত থেকে এ সংস্কার কাজ পরিচালনা করছেন। 

স্থানীরা জানান দীর্ঘদিন ধরে দুর্গাপুর-কলমাকান্দা যাওয়ার একমাত্র সড়টি চলাচলের অনুপযোগী হয়ে পরে। গত বছরের আগস্ট মাস থেকে সড়কটি নতুন করে সংস্কার কাজ শুরু করলেও এখন পর্যন্ত কাজ শেষ না হওয়ায় সড়কের পুরো অংশেই তৈরী হয়েছে ছোট বড় অসংখ্যা খানাখন্দ। এর ফলে প্রায় সময়ই ঘটছে দুর্ঘটনা। এমন অবস্থায় সড়কে যানবাহন ও পথচারীদের চলাচল স্বাভাবিক রাখতে স্থানীয় সংসদ সদস্য মানু মজুমদার এমপির নিজ অর্থায়নে সড়কের খানাখন্দ ভরাট করায় সাধারণ পথচারীদের মাঝে এক ধরনের আনন্দ বিরাজ করছে।

স্থানীয় সংসদ সদস্য মানু মজুমদার বলেন দীর্ঘদিন ধরে দুর্গাপুর-কলমাকান্দা এই দুই উপজেলার সাধারণ মানুষ এই সড়কটি জন্য কষ্ট করে আসছেন। আসলে সড়কটি সংস্কার কাজ অনেক আগেই শেষ হওয়ার কথা ছিলো। নানা কারণে এই কাজটি ঝুলে আছে। আমি অতিদ্রুত ঠিকাদারের সাথে কথা বলে সংস্কার কাজ করার ব্যবস্থা নেব। শারদীয় দুর্গাপূজা মানুষ যাতে নির্বিঘেœ সড়ক দিয়ে চলাচল করতে পারে তার জন্য আমার ব্যক্তিগত অর্থ দিয়েই সড়কটি প্রাথমিক সংস্কার করানো হচ্ছে। 

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা
এই বিভাগের আরো খবর