ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৮ ১৪২৬   ১৪ রবিউস সানি ১৪৪১

২১৫২

দুপুরে রানি ফাতেমার সঙ্গে সাক্ষাৎ শেখ হাসিনার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০১৯  

সংযুক্ত আরব আমিরাত (ইউএই)সফররত প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাক্ষাৎ করবেন দেশটির রানি শেখ ফাতেমা বিনতে মোবারকের সঙ্গে। আজ সোমবার স্থানীয় সময় দুপুরে সাক্ষাৎ করবেন তারা।

সফরের অংশ হিসেবে আমিরাতের যুবরাজ  মোহাম্মদ বিন যায়েদ আল নাহিয়ানের সঙ্গে আনুষ্ঠানিক বৈঠক করার কথা রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার। এ সময় দুই দেশের মধ্যে চলমান বাণিজ্য ও কূটনৈতিক সম্পর্ক নিয়ে আলোচনা হবে।

এর আগে প্রধানমন্ত্রী সাক্ষাৎ করবেন দেশটির প্রতিষ্ঠাতা শেখ জায়েদের স্ত্রী ও রানি শেখ ফাতেমার সঙ্গে। এর আগে গতকাল রোববার আন্তর্জাতিক প্রতিরক্ষা প্রদর্শনীর সময় যুবরাজ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মধ্যে অনানুষ্ঠানিক বৈঠক হয়।

পরে আবুধাবির সেন্ট রেগিজ হোটেলে দুই দেশের মধ্যে চারটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। বিনিয়োগ, ব্যবসা-বাণিজ্য এবং বিদ্যুৎ খাতে উন্নয়নে দু’দেশের মধ্যে এ স্মারক স্বাক্ষরিত হয়।

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা
এই বিভাগের আরো খবর