ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

১০০৮

সাকিবকে প্রধানমন্ত্রী

তুমি খেলা চালিয়ে যাও

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১ নভেম্বর ২০১৮  

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের টিকেটে নির্বাচন করার সিদ্ধান্ত পরিবর্তন করেছেন জাতীয় ক্রিকেট দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। বিশ্বসেরা এই অলরাউন্ডারকে নিজের খেলা চালিয়ে যেতে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ রোববার তার দলীয় মনোনয়নপত্র কেনার কথা ছিল।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের এক দায়িত্বশীল কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, “ক্রিকেটার সাকিব আল হাসান গতকাল গণভবনে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেন। এ সময় প্রধানমন্ত্রী তাকে বলেন, ‘সামনে বিশ্বকাপ আছে। তুমি খেলা চালিয়ে যাও।’ তবে তাৎক্ষণিকভাবে এ বিষয়ে সাকিবের বক্তব্য পাওয়া যায়নি।”

গতকাল শনিবার বাংলাদেশ টেস্ট ও টি২০ ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান ও ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার মনোনয়ন কেনার বিষয়টি নিশ্চিত করেছিলেন আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া। তার আগে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা আবু নাসের টিপু জানান, মাশরাফি বিন মর্তুজা ও সাকিব আল হাসান দুজনেই আওয়ামী লীগের সম্পাদক ওবায়দুল কাদেরকে সকালে ফোন করেছেন। ফোনে তারা নিশ্চিত করেছিলেন, আজ রোববার বেলা ১১টায় তারা নিজ নিজ আসনের জন্য মনোনয়নপত্র কিনবেন।

কিন্তু প্রধানমন্ত্রীর এই নির্দেশের পর মনোনয়ন পত্র না কেনার সিদ্ধান্ত নেন সাকিব। গতকাল রাতে গণমাধ্যমে তিনি জানান, ‘আমি সিদ্ধান্ত পরিবর্তন করেছি। নির্বাচন করব না।’ তবে, আগে নির্বাচন করার কথা জানিয়ে এখন কেন সিদ্ধান্ত পরিবর্তন—এ বিষয়ে জানতে চাইলে কোনো মন্তব্য করেননি সাকিব আল হাসান।

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা
এই বিভাগের আরো খবর