ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৩ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

৪৮

টিউমারের কথা বলে কাটা হলো স্তন, ভুয়া চিকিৎসক গ্রেফতার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

টিউমারের কথা বলে নারীর স্তন কেটে নেয়ার অভিযোগ উঠেছে মো. মানিক তালুকদার নামে এক ভুয়া চিকিৎসকের বিরুদ্ধে । নেত্রকোনার খালিয়াজুরীতে এ ঘটনা ঘটে।

মঙ্গলবার বিকেলে ওই ভুয়া চিকিৎসকের নামে মামলা করা হলে তাকে গ্রেফতার করা হয়। মানিক মদন উপজেলার মাঘান ইউপির কাতলা গ্রামের আমির উদ্দিন তালুকদারের ছেলে। তিনি খালিয়াজুরীর গাজীপুর ইউপির পাঁচহাট বাজারে ইকবাল হোমিও হল নামে চেম্বার বানিয়ে ব্যবসা করে আসছিলেন।

খালিয়াজুরী থানার ওসি এটি এম মাহমুদুল হক বলেন, খালিয়াজুরী পাঁচহাট বাজারে ইকবাল হোমিও হলে ওই নারীকে নিয়ে যান এক ব্যক্তি। পরে জরুরি অপারেশন করতে হবে বলে ২০ হাজার টাকা নিয়ে নিজ চেম্বারে ওই নারীকে অজ্ঞান করে ব্লেড দিয়ে তার বাম স্তন কেটে ফেলেন। কয়েকদিন পর তার কাটা স্তনে পচন ধরে।

ওসি আরো জানান, ওই অপারেশনের ২০ হাজার টাকা ভিক্ষা করে এনে দেন তিনি। বর্তমানে ওই নারীর শারীরিক অবস্থা আশঙ্কাজনক। তিনি দু’হাজার টাকা দিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন। বিকেলে তিনটার পর গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে মানিককে।

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা
এই বিভাগের আরো খবর