ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৩ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

১৩৩

ছাত্রীকে মুখ বেঁধে ধর্ষণ, প্রধান শিক্ষক গ্রেফতার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৪ জুলাই ২০১৯  

নেত্রকোনার বারহাট্টায় মুখ বেঁধে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে হাজিগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আইন উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে। 
বুধবার সকাল ৯টার দিকে জেলা কৃষি ফার্ম থেকে গোয়েন্দা পুলিশ তাকে গ্রেফতার করে। জেলা ডিবি পুলিশের ওসি মো. শাহ্ নূর এ আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

গেল ৯ জুন বারহাট্টা উপজেলায় এ ধর্ষণের ঘটনা ঘটে। ওই ছাত্রী পরে ১১ জুন বাদী হয়ে বারহাট্টা থানায় মামলা করেন। এতে প্রধান শিক্ষক আইন উদ্দিনকে আসামি করা হয়।

মামলা সূত্রে জানা যায়, আইন উদ্দিন তার মেয়ের বিয়েতে ওই ছাত্রীকে দাওয়াত দেন। ছাত্রীটি তার কয়েকজন বান্ধবীসহ তার বাড়িতে যায়। বিয়ের অনুষ্ঠানের এক পর্যায়ে আইন উদ্দিন ছাত্রীকে একটি  নির্জন ঘরে ডেকে নিয়ে দরজা বন্ধ করে মুখ বেঁধে ধর্ষণ করেন। 

ঘটনার দিন বাড়িতে আসার পর তার মানসিক ও আচরণের পরিবর্তন দেখে মা-বাবা তাকে জিজ্ঞেস করেন। তখন সে ধর্ষণের বিষয়টি মা-বাবাকে জানায়। 

এদিকে ফেব্রুয়ারি মাসের অপর ঘটনায় আরেক ছাত্রীর দায়ের করা মামলায় উচ্চ আদালত থেকে জামিনে ছিলেন প্রধান শিক্ষক আইন উদ্দিন। জামিনের মেয়াদ শেষ হওয়ার পর বুধবার সকালে নিম্ন আদালতে হাজিরা দিতে যান। 
আদালতে গিয়ে আইন উদ্দিন জানতে পারেন, গেল ২৮ ফেব্রুয়ারি তারিখের ঘটনায় ওই বিদ্যালয়ের আরেক ছাত্রী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে তার বিরুদ্ধে আরেকটি মামলা করেছে।

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা
এই বিভাগের আরো খবর