ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ১ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

১৫

চলচ্চিত্র নির্মাতা জাকির খান মারা গেছেন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০১৯  

চলচ্চিত্র নির্মাতা মুহাম্মদ জাকির খান মারা গেছেন। রাজধানীর উত্তরায় আহসানিয়া মিশন ক্যানসার হাসপাতালে গতকাল রাত আড়াইটায় চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি (ইন্না লিল্লাহি...রাজিউন)। জানা গেছে, অনেকদিন ধরেই তিনি টিস্যু ক্যান্সার রোগে ভুগছিলেন।
মৃত্যুকালে জাকির খানের বয়স হয়েছিল ৫৬ বছর। তিনি স্ত্রী, চার মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিসহ চলচ্চিত্রসংশ্লিষ্ট সংগঠনগুলো গভীর শোক জানিয়েছেন। 
নির্মাতা অপূর্ব রানা বলেন, গতকাল রাত আনুমানিক আড়াইটার দিকে তিনি মারা যান। রাতেই তার মরদেহ গ্রামের বাড়ি নরসিংদীর হাজীপুরে নিয়ে যাওয়া হয়। শনিবার বাদ জোহর জানাজা শেষে জাকির খানকে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।

দীর্ঘ ৩৪ বছর ধরে চলচ্চিত্রের সঙ্গে জড়িত ছিলেন জাকির খান। তিনি বেশ কয়েকটি ছবি পরিচালনা করেছেন। তার পরিচালিত ছবিগুলোর তালিকায় আছে- ‘চার অক্ষরের ভালোবাসা’, ‘মনের অজান্তে’, ‘মন চুরি’, ‘রাঙা মন’ ইত্যাদি।

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা