ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

৪৯১

দুর্গাপুর

গৃহবধুর রহস্যজনক মৃত্যু আটক ১

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০১৮  

নেত্রকোনার দুর্গাপুরে নাছিমা বেগম (৩০) নামের এক গৃহবধুর মৃত্যুর ঘটনায় এলাকায় ধুম্রজাল সৃষ্টি হয়েছে। তিনি উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের লাত্রা গ্রামের আব্দুল হামিদের স্ত্রী। পুলিশ শুক্রবার লাশ উদ্বার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেছে। 

দুর্গাপুর থানা পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, অন্যান্য দিনের মতো রাতের খাবার শেষে বাড়িতে স্বামী-স্ত্রীর ঝগড়া ও মারপিটের এক পর্যায় নাছিমা অসুস্থ্য হয়ে পড়ার এক পর্যায়ে তার মৃত্যু হয়। স্থানীয়দের সহায়তায় রাতেই লাশ দাফনের চেষ্টা চালানো হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ নাছিমার লাশ উদ্ধার করে নেত্রকোনা মর্গে প্রেরণ করেন। নাছিমার পিতা আঃ লতিফ বলেন, আমার মেয়ে কিভাবে মারা গেছে জানিনা তবে স্বামীর মারপিটের আঘাতে তার মৃত্যু হয়ে থাকতে পারে। 

এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি মিজানুর রহমান বলেন, পারিবারিক বিরোধ ও যৌতুকের জন্য দীর্ঘদিন যাবৎ উভয়ের মধ্যে দ্বন্দ¦ চলে আসছিল। পিএমসি রিপোর্ট আসলে বিষয়টি নিশ্চিত হতে পারবো। এ বিষয়ে স্বামী আব্দুল হামিদ (৩৬) কে আটক করা করা হয়েছে। এ নিয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলার প্রস্তুতি চলছে। 

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা
এই বিভাগের আরো খবর