ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৪ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

৭৭৭

নেত্রকোনা-৩

গানে গানে নৌকায় ভোট চাইছেন বয়াতি কুদ্দুস

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০১৮  

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নেত্রকোনা-৩ (আটপাড়া-কেন্দুয়া) আসনের ভোটারদের কাছে গানে গানে ভোট চাইছেন দেশের জনপ্রিয় বাউল সঙ্গীতশিল্পী কুদ্দুস বয়াতি।

বুধবার দিনব্যাপী নির্বাচনী এলাকার বিভিন্নস্থানে খোলা পিকআপ ভ্যানগাড়িতে ঘুরে ঘুরে গানের মাধ্যমে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে নৌকার জন্য ভোট চান এ গুণী শিল্পী।

এ সময় কুদ্দুস বয়াতির সঙ্গে ছিলেন দেশের আরেক সুপরিচিত বাউল শিল্পী আব্দুস সালাম সরকার ও শিল্পী দিলবাহার খান, গোলাম মোস্তফাসহ স্থানীয় শিল্পীরা।

আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিলের পক্ষে মাঠে ভোট চাইছেন দেশের বিশিষ্ট লোকশিল্পী।

এ ব্যাপারে কুদ্দুস বয়াতি বলেন, শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলে দেশে উন্নয়ন হয়। দেশের মানুষ ভালো থাকে। আমরা শিল্পীরাও চাই দেশটা ভালো থাকুক। সুন্দর থাকুক। তাই নৌকার জন্য ভোট চাইছি।

তিনি আরও বলেন, আমার জন্মস্থান নেত্রকোনার কেন্দুয়া উপজেলার রাজিবপুর গ্রামে। আমার এলাকায় এবার নৌকা তুলে দেয়া হয়েছে একজন যোগ্য ও জনপ্রিয় নেতা অসীম কুমার উকিলের হাতে। তাই নৌকাকে বিজয়ী করতে আমি আমার এলাকায় স্থানীয় শিল্পীদের সঙ্গে নিয়ে জনগণের কাছে ভোট চেয়েছি। আশা করি, নৌকা বিপুল ভোটে জয়ী হবে।

উল্লেখ্য, নেত্রকোনা-৩ আসনে আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অসীম কুমার উকিল নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী হলেন কেন্দ্রীয় বিএনপির সদস্য ও কেন্দুয়া উপজেলা বিএনপির সভাপতি রফিকুল ইসলাম হিলালী।

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা
এই বিভাগের আরো খবর