ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

সোমবার   ২৭ জানুয়ারি ২০২০   মাঘ ১৪ ১৪২৬   ০১ জমাদিউস সানি ১৪৪১

৮১৫

‘গানের রাজা’ হলেন লাবিবা

দৈনিক নেত্রকোনা

প্রকাশিত: ২০ এপ্রিল ২০১৯  

দেশকে সংগীতের উর্বর ভূমি করতে শিশুদের নিয়ে সঙ্গীত বিষয়ক রিয়্যালিটি শো ‘গানের রাজা’র আয়োজন করে চ্যানেল আই। শুক্রবার এই প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে চ্যাম্পিয়ন হয়েছে ফাইরুজ লাবিবা,  প্রথম রানার আপ শফিকুল ইসলাম ও দ্বিতীয় রানার হয়েছে সিথি সরকার।

শুক্রবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র অনুষ্ঠানটি সন্ধ্যা সাতটার কিছুক্ষন পর শুরু হয়ে ৯টা ৫০ মিনিটের দিকে সমাপ্তি ঘটে।

গেল বছরের শেষ দিকে শুরু হওয়া এই আয়োজনে সারাদেশ থেকে ৬ থেকে ১৩ বছর বয়সী ৫ হাজারের বেশি কোমলমতি শিশু অংশগ্রহণে জন্য নাম নিবন্ধন করে। সেখান থেকে বিভিন্ন অডিশন, মেগা অডিশনের পর চূড়ান্ত পর্বের জন্য রাখা হয় ৫ জন প্রতিযোগীকে। তাদের নিয়ে আজ এই গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠান অনুষ্ঠিত হলো।

 

 

চ্যাম্পিয়ন লাবিবার মাথায় উঠছে ‘এসিআই এক্সট্রা ফান কেক চ্যানেল আই গানের রাজা পাওয়ার্ড বাই এসিআই পিওর স্পাইসেস’র মুকুট আর পাবে ৫ লাখ টাকা। প্রথম রানার আপ শফিকুল ইসলাম পেয়েছে ৩ লাখ টাকা ও দ্বিতীয় রানার আপ সিঁথি সরকার পেয়েছে  ২ লাখ টাকা।

যে ৫ জন প্রতিযোগী চূড়ান্তভাবে লড়ছে তারা হলো: নেত্রকোনা জেলার শফিকুল ইসলাম, রাঙামাটির পনি চাকমা, খুলনার ফাইরুজ লাবিবা, ময়মনসিংহের সিঁথি সরকার এবং চাঁপাইনবাবগঞ্জের মেফতাহুর জান্নাত লরা।

‘গানের রাজা’র গ্র্যান্ড ফিনালে অতিথি বিচারক হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রিয় সঙ্গীত তারকা রুনা লায়লা। আর  ‘গানের রাজা’র শুরু থেকে বিচারকার্য পরিচালনা করেছেন ইমরান মাহমুদুল ও সোমনূর মনির কোনাল।

গ্র্যান্ড ফিনালের মঞ্চ নেচে মাতিয়েছেন পূর্ণিমা-রোশান।  

আরো নাচ পরিবেশন করেন পরীমনি। শীর্ষ ৫ প্রতিযোগীর সঙ্গে গান গেয়ে শোনান এস আই টুটুল, তপন চৌধুরী, আগুন, ডলি সায়ন্তনি, তপু। অনুষ্ঠানটি উপস্থাপনায় ছিলেন লাক্সতারকা মুমতাহিনা টয়া ও শিশু শিল্পী সাহির আমান খান।

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা