ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৩ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

৭৫

ক্ষমা চাইলেন পৌর মেয়র

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৪ জুলাই ২০১৯  

নেত্রকোণায় সাংবাদিকদের সাথে অসদাচরণ করার পর ক্ষমা চাইলেন জেলার মোহনগঞ্জ পৌরসভার মেয়র লতিফুর রহমান রতন।

মঙ্গলবার (২৩ জুলাই) দুপুরে জেলা প্রেসক্লাবে এক বৈঠকে উপস্থিত সাংবাদিকদের কাছে তিনি ক্ষমা প্রার্থনা করেন।

এর আগে সকালে জেলা শহরের পাবলিক প্রাঙ্গণে জেলা প্রাথমিক শিক্ষা অফিস আয়োজিত মা সমাবেশে সাংবাদিকরা যোগ দিতে গেলে মেয়র লতিফুর তাদের সাথে অসদাচরণ করেন।

নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সহ সভাপতি আব্দুল হান্নান রঞ্জন  জানান, পাবলিক হলে অনুষ্ঠান চলছিল। অনুষ্ঠানে প্রধানমন্ত্রী কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান, প্রাথমিক ও গণশিক্ষা সচিব আকরাম আল হোসেন, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক এএফএম মঞ্জুর কাদির,  জেলা প্রশাসক মঈনউল ইসলাম উপস্থিত ছিলেন।

তিনি বলেন, অনুষ্ঠান শুরুর পর সাংবাদিকদের জন্য নির্ধারিত স্থানের সব চেয়ারে মেয়র লতিফুরসহ কয়েকজন জনপ্রতিনিধি বসেন। আমন্ত্রিত সাংবাদিকেরা বসার স্থান না পেয়ে অনুষ্ঠান থেকে চলে আসতে চাইছিলেন। এ সময় আয়োজকেরা  নির্ধারিত স্থানে আরও চেয়ার  দিয়ে সাংবাদিকদের বসার ব্যবস্থা করছিলেন। তখন অনাকাঙ্খিতভাবে মেয়র লতিফুর রহমান সেখানে চেয়ার রাখতে বাধা দেন এবং অশালীন আচরণ করেন। এতে উপস্থিত সাংবাদিকেরা ক্ষোভে ফেটে পড়েন।

পরে জেলা প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সাথে বৈঠকে বসেন ওই মেয়র। বৈঠকে তিনি সাংবাদিকদের কাছে ক্ষমা প্রার্থনা করেন।

এ সময় সাংবাদিক নেতা জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, ময়মনসিংহ বিভাগীয়  প্রেসক্লাবের সহসভাপতি লাভলু পাল চৌধুরী, জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি ভজন দাসসহ অন্য সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা
এই বিভাগের আরো খবর