ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৩ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

১৫

ক্রিকেটার মোশাররফ রুবেলের পাশে দাঁড়ালেন ক্রীড়া প্রতিমন্ত্রী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৭ অক্টোবর ২০১৯  

ব্রেন টিউমারে আক্রান্ত ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেলের পাশে দাঁড়ালেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।
রোববার ক্রীড়া পরিষদের সম্মেলনে কক্ষে মোশাররফ হোসেন রুবেলের চিকিৎসার জন্য তার হাতে ২ লাখ টাকার চেক তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মাসুদ করীম। 
এরই মধ্যে চিকিৎসা বাবদ মোশাররফ হোসেন রুবেলের খরচ হয়েছে প্রায় এক কোটি টাকা। নিজের সঞ্চিত, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এবং ক্রীড়াপ্রেমীদের সহযোগিতায় সেই অর্থ জোগাড় সম্ভব হয়।

রুবেলের পুরোপুরি সেরে উঠতে আরো ছয়টি কেমোথেরাপি লাগবে। এর জন্য প্রয়োজন আরো ৫০ লাখ টাকা।

কিছুদিন আগে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তার মস্তিষ্কে অস্ত্রোপচার হয়েছে। এর পর বায়োপসি রিপোর্ট থেকে জানা গেছে, ক্যান্সার হওয়ার ঝুঁকি নেই তার। যদিও কেমোথেরাপি ও রেডিওথেরাপি চালিয়ে যেতে হবে তাকে। এ জন্য প্রয়োজন বিপুল পরিমাণ অর্থ।

জাতীয় দলের হয়ে এখন পর্যন্ত পাঁচটি ওয়ানডে খেলেছেন মোশাররফ। তার নামের পাশে রয়েছে ৪ উইকেট। সেরা বোলিং ফিগার ২৪ রানে ৩ উইকেট। ২০০৮ সালের ৯ মার্চ চট্টগ্রামে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে অভিষেক হয় তার। আর ২০১৬ সালের ৭ অক্টোবর ইংল্যান্ডের বিপক্ষে সবশেষ ওয়ানডে খেলেন তিনি।

তবে রুবেল সেই ২০০০-০১ থেকে ঘরোয়া ক্রিকেট খেলে আসছেন। সবশেষ বিপিএলে একটি ম্যাচ খেলা ৩৭ বছর বয়সী বোলার ১১২টি প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন।

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা