ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৪ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

৪১

কেন্দুয়ায় যৌন অত্যাচার ও সহিংসতার বিরূদ্ধে অবস্থান কর্মসূচি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০১৯  

নেত্রকোনার কেন্দুয়ায় “যৌন আক্রমন আর না” এই স্লোগানকে প্রতিপাদ্য করে ধর্ষণ, ধর্ষণ পরবর্তী হত্যা ও যৌন অত্যাচার সহ সকল সহিংসতার বিরূদ্ধে ৩ সেপ্টেম্বর ২০১৯ মঙ্গলবার সকাল ১০ টা থেকে ১১ টা পর্যন্ত শহীদ মিনার প্রাঙ্গনে বিভিন্ন সংগঠন অবস্থান কর্মসূচি পালন করেছে।

কর্মসূচীতে অংশগ্রহন করে স¦াবলম্বী উন্নয়ন সমিতি, উদীচী শিল্পীগোষ্ঠী, নারী নির্যাতন প্রতিরোধ কমিটি, ইউনিয়ন নেটওয়ার্ক গ্রূপ, মানবাধিকার নারী সমাজ।

কর্মসূচীতে বক্তব্য রাখেন, নারী নির্যাতন প্রতিরোধ কমিটির আহব্বায়ক ওয়াহিদুজ্জামান খান পাঠান, নারী নির্যাতন প্রতিরোধ কমিটির সাবেক সভাপতি রহিছউদ্দিন মাস্টার, উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক সমরেন্দ্র বিশ্বসর্মা, উদীচী শিল্পী গোষ্ঠীর সভাপতি রাখাল বিশ্বাস, উপজেলা প্রেসক্লাবের ও উদীচী শিল্পী গোষ্ঠীর সাধারন সম্পাদক সাংবাদিক মহিউদ্দিন সরকার, নারী নির্যাতন প্রতিরোধ কমিটির সাবেক সাধারন সম্পাদক কল্যানী হাসান, মানবাধিকার নারী সমাজের সভানেত্রী মেহেরুন্নেছা নেলী প্রমুখ।

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা
এই বিভাগের আরো খবর