ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শুক্রবার   ১৭ জানুয়ারি ২০২০   মাঘ ৪ ১৪২৬   ২১ জমাদিউল আউয়াল ১৪৪১

৬১

কেন্দুয়ায় মিলল বৃদ্ধের ঝুলন্ত লাশ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০১৯  

নেত্রকোনার কেন্দুয়ায় সূর্য কান্ত বিশ্বশর্মা (৬৫) নামে এক বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। উপজেলার মাস্কা ইউনিয়নের মাছিয়ালী গ্রাম থেকে মঙ্গলবার সকালে পুলিশ লাশটি উদ্ধার করে। 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ওই গ্রামের বাসিন্দা ও কাঠমিস্ত্রি সূর্য কান্ত বিশ্বশর্মা আগেরদিন সোমবার সকালে গোয়ালঘর থেকে গরু বের করে বাড়ির বাইরে নিয়ে যায়। এরপর থেকে তিনি আর ঘরে ফেরেননি। পরে পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও সন্ধান পায়নি। এ অবস্থায় মঙ্গলবার সকালে বাড়ির পেছনে গাছের সঙ্গে চাদর দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় তার ঝুলন্ত লাশ দেখতে পাওয়া যায়। পরে কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামানের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে যায় এবং লাশ উদ্ধার করে থানায় নেয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ওসি মোহাম্মদ রাশেদুজ্জামান জানান, ময়নাতদন্তের জন্য লাশটি নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলা হলেও ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা
এই বিভাগের আরো খবর