ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • শুক্রবার   ০৭ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২২ ১৪২৭

  • || ১৭ জ্বিলহজ্জ ১৪৪১

দৈনিক নেত্রকোনা
৪০০

করোনা সন্দেহে নেত্রকোনার কিশোরকে ময়মনসিংহে প্রেরণ

দৈনিক নেত্রকোনা

প্রকাশিত: ২ এপ্রিল ২০২০  

নেত্রকোনার মোহনগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে ১৭ বছর বয়সী এক কিশোরকে মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে ওই কিশোর জ্বর, সর্দি-কাশি ও মাথা ব্যাথা নিয়ে মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। অসুস্থ কিশোর গত ২-৩ বছর যাবত চট্টগ্রামের একটি হোটেলে কাজ করে আসছিল।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, মোহনগঞ্জ পৌরশহরের উত্তর দৌলতপুর এলাকার ওই কিশোর গত ৫-৬ দিন আগে চট্টগ্রাম থেকে নিজ বাড়িতে আসার পর থেকেই সে জ্বর, সর্দি-কাশি ও মাথা ব্যাথায় ভুগছিল। বুধবার সকালে প্রতিবেশীরা এ বিষয়টি টের পেলে তাদের মধ্যে করোনা আতঙ্ক ছড়িয়ে পড়ে এবং তারা বিষয়টি স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন রতনকে অবগত করেন। পরে কাউন্সিলর রতনের পরামর্শে তার পরিবারের লোকজন ওইদিন সকাল সাড়ে ১০ টার দিকে অসুস্থ কিশোর রমজান আলীকে মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে যান। সেখানে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক তাৎক্ষণিকভাবে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করেন।

পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর কামাল হোসেন রতন বলেন, চট্টগ্রাম থেকে বাড়ি আসার পর থেকেই রমজান আলী জ্বর, সর্দি-কাশি ও মাথা ব্যাথায় ভুগছিল। আর এ বিষয়টি জানাজানির পর প্রতিবেশীরাসহ পুরো এলাকা জুড়ে করোনাভাইরাস আতঙ্ক ছড়িয়ে পড়ে।

স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. সুবীর সরকার বলেন, বুধবার সকালে অসুস্থ কিশোরকে স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে আসলে তার লক্ষণগুলো দেখে সন্দেহ হয় এবং সঙ্গে সঙ্গে আমরা তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করি।

নেত্রকোনা বিভাগের পাঠকপ্রিয় খবর