ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৪ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

১৯

উষ্ণতা ছড়াচ্ছেন পরীমনি

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

ঢাকাই ছবির লাস্যময়ী চিত্রনায়িকা পরীমনি সামাজিক যোগাযোগ মাধ্যমে খোলামেলা ছবি দিয়ে এর আগে অনেকবার এসেছেন আলোচনায়। আর সেখানে ভক্তদের কমেন্টের জোয়ার বয়ে যায়। বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যমে আবারো ছবি একটি ছবি প্রকাশ করেন পরী। ছবিটি প্রকাশের পর থেকেই ভক্তদের কমেন্টের জোয়ারে ভাসছেন এ অভিনেত্রী।
সুইমিং পুলের পাশে হট লুকে পরীমনিকে যে আকর্ষণীয় লাগছে সেটি বলার অপেক্ষা রাখে না। ছবিটি প্রকাশের দুই ঘণ্টা না পার হতেই লাইক পরেছে ২২ হাজারের উপরে। কমেন্ট করেছেন প্রায় সাড়ে তিন হাজার ভক্ত এবং প্রায় একশো জন শেয়ারও করেছেন ছবিটি। এ থেকেই বোঝা যাচ্ছে কতোটা উষ্ণতা ছড়াচ্ছেন পরী।  
সম্প্রতি পরীমনি শেষ করেছেন ‘বিশ্বসুন্দরী’ সিনেমার কাজ। চয়নিকা চৌধুরী পরিচালিত এ চলচ্চিত্রে কাজ টানা করছেন পরী। ছবিটি এখন শেষের পথে। শুটিং শেষ হলেও গত ২৪ সেপ্টেম্বর থেকে শুরু হয় ছবিটির ডাবিং। এতে ছবির সংলাপে কণ্ঠ দেন পরীমনি।

চলতি বছর জুনে এ ছবির শুটিং শুরু হয় ফরিদপুরে। সর্বশেষ শুটিং হয়েছে বান্দরবানের নীলগিরিতে। ছবিটিতে পরীমনির বিপরীতে আছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। রুম্মান রশীদ খানের কাহিনী, চিত্রনাট্য ও সংলাপে ‘বিশ্বসুন্দরী’ প্রযোজনা করছে সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড।

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা