ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • বৃহস্পতিবার   ২০ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৭ ১৪২৬

  • || ২৫ জমাদিউস সানি ১৪৪১

২২২

আ’লীগ কোনো সন্ত্রাসী কর্মকাণ্ডে বিশ্বাসী না: ওবায়দুল কাদের

দৈনিক নেত্রকোনা

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২০  

আওয়ামী লীগ কোনো সন্ত্রাসী কর্মকাণ্ডে বিশ্বাসী না বলে মন্তব্য করেছেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার কক্সবাজার লিংকরোড থেকে লাবণী পয়েন্ট পর্যন্ত সড়ক চার লেনে উন্নীতকরণ কাজের পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির রাজনীতি এখন নালিশনির্ভর হয়ে গেছে। আন্দোলন ও নির্বাচনে সফল হতে না পেরে দেশ-বিদেশে নালিশ নিয়ে ঘুরছে। নালিশনির্ভর রাজনীতি করে এ দেশের মানুষের মন জয় করতে পারবে না।

কারণ তারা যে পরিমাণ দুর্নীতি ও অরাজক রাজনীতি করেছে তাতে দেশের মানুষের আস্থা এবং বিশ্বাসের জায়গা নষ্ট করে ফেলেছে। সুতরাং রাজনীতিতে জনগণের সমর্থন হারিয়ে নালিশ করা ছাড়া রাজনীতির আর কোনো পুঁজি নেই বিএনপির।

ওবায়দুল কাদের ঢাকা সিটি কর্পোরেশ নির্বাচনের প্রচারণাকালে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আওয়ালের ওপর হামলার বিষয়ে বলেন, যদি হামলা হয়ে থাকে তাহলে নির্বাচন কমিশনের তা গুরুত্বের সঙ্গে দেখা উচিত। যাতে সেরকম ঘটনার পুনরাবৃত্তি না ঘটে। কারণ আওয়ামী লীগ কোনো সন্ত্রাসী কর্মকাণ্ডে বিশ্বাসী না। যদি কেউ তা করে থাকে তাহলে অবশ্যই আইনের আওতায় আসতে হবে।

তিনি আরও বলেন, বর্তমান সরকার উন্নয়নে বিশ্বাস করে। তাই অন্যান্য জেলার ন্যায় কক্সবাজারকে উন্নয়নে প্রধান্য দিয়ে নানা প্রকল্পের আওতায় উন্নয়নের কর্মযজ্ঞ চলছে।

এ সময় উপস্থিত ছিলেন কক্সবাজার সদর-রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, এমপি আশেক উল্লাহ রফিক, কউক চেয়ারম্যান (লে. কর্নেল অব.) ফোরকান আহমদ, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌর মেয়র মুজিবুর রহমান।

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা
section>
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর